Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বরগুনার সেই সাবেক ডিসির ৩ মিনিট ২২ সেকেন্ডের অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

বরগুনার সেই সাবেক ডিসির ৩ মিনিট ২২ সেকেন্ডের অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

বরগুনার সাবেক জেলা প্রশাসক (ডিসি) হাবিবুর রহমানের একটি গোপন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে প্রাক্তন ডিসিকে এক মহিলার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে দেখা যাচ্ছে। এ ঘটনায় আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে বরগুনা।

বরগুনা জেলা প্রশাসকের কার্যালয় থেকে জানানো হয়েছে, ২০২০ সালের ১৭ ডিসেম্বর বরগুনায় জেলা প্রশাসক পদে যোগদান করেন মো. হাবিবুর রহমান। আড়াই বছর কাজ করেছেন বরগুনায়। ৯ জুলাই, ২০২৩ তারিখে, তাকে সেখান থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা শাখায় উপসচিব হিসেবে পদায়ন করা হয়। ৩০ জুলাই তিনি নতুন জেলা প্রশাসক মো. রফিকুল ইসলামের কাছে দায়িত্ব হস্তান্তর করে ঢাকায় নতুন কর্মস্থলে যোগ দেন। বরগুনার সাবেক ডিসি হাবিবুর রহমানও গত ৪ সেপ্টেম্বর উপসচিব থেকে যুগ্ম সচিবে পদোন্নতি পেয়েছেন।

ফেসবুকে ভিডিও পোস্টের কমেন্ট সেকশনে সুমন সিকদার নামে এক স্থানীয় ফেসবুকে লিখেছেন, ‘জামালপুরের প্রতিচ্ছবি দেখার অপেক্ষায় বরগুনাবাসী।’ জিয়াউদ্দিন মোল্লা নামে আরেকজন লিখেছেন, ‘অপরাধীর ভয় নেই। ভয় শুধু জনতার। সবাই গোপনে দেখে আর দেখে। কিন্তু বলার সাহস পায় না।’

ভিডিওটির বিষয়ে বক্তব্য নেওয়ার জন্য বরগুনার সাবেক জেলা প্রশাসক হাবিবুর রহমানের মোবাইল নম্বরে একাধিকবার ফোন করা হলেও তিনি সাড়া দেননি।

বরগুনা অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের সভাপতি মো. জাহাঙ্গীর মৃধা বলেন, আজ বিকেলে ভিডিওটি প্রথমে বরগুনার বিভিন্ন ফেসবুক ব্যবহারকারীর মেসেঞ্জারে ছড়িয়ে পড়ে। পরে এটি বেশ কয়েকটি পেজে আপলোডও করা হয়। ভিডিওটা দেখলাম। এটিতে একজন প্রাক্তন জেলা প্রশাসক এবং একজন মহিলাকে একটি ঘরে অন্তরঙ্গ মুহুর্ত এবং দুজনের মধ্যে কিছু কথোপকথন দেখানো হয়েছে। মোট ৩ মিনিট ২২ সেকেন্ডের দুটি ক্লিপের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *