Friday , September 20 2024
Breaking News
Home / National / বরখাস্তের পর মুখ খুললেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ইমরান

বরখাস্তের পর মুখ খুললেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ইমরান

ড. মুহাম্মদ ইউনূসের বিরুদ্ধে বিবৃতিতে স্বাক্ষর না করায় ডেপুটি অ্যাটর্নি জেনারেল ইমরান আহমেদ ভূঁইয়াকে বরখাস্ত করা হয়েছে।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) সলিসিটর রুনা নাহিদ আক্তার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বলা হয়, ‘রাষ্ট্রপতির নির্দেশে এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।’

ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাটর্নি জেনারেল এমরান আহম্মদ ভূঁইয়া সাংবাদিকদের বলেন, কিছুক্ষণ আগে এই সিদ্ধান্তের কথা জানতে পেরেছি। তবে একটা কথা বলা ভালো। আমি সংবাদপত্রের মাধ্যমে জেনেছি যে অ্যাটর্নি জেনারেলের অফিসে কর্মরত একজন ব্যক্তিকে মিডিয়ার সাথে কথা বলার আগে অফিস থেকে অনুমতি নিতে হবে। এটা আগে জানতাম না। মিডিয়ার মাধ্যমে জেনেছি, এ বিষয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না।

স্বাক্ষর না করার সিদ্ধান্তের পর আপনি কি ব্যক্তিগতভাবে কোনো চাপ অনুভব করেছিলেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এটি আমার ব্যক্তিগত বিষয়ে যেহেতু প্রশ্ন করেছেন, সেহেতু বলব— সরকারের পক্ষ থেকে আমি কোনো চাপ অনুভব করিনি। এমনকি পরিবারের ভেতরেও কোনো চাপ ছিল না। সবাই স্বাভাবিক কার্যক্রম করেছে। এর বাইরে কোনো কথা বলতে চাই না।

এর আগে সোমবার (৪ সেপ্টেম্বর) ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরান আহম্মদ ভূঁইয়া বলেন, “নোবেল বিজয়ী অধ্যাপক ডক্টর মুহাম্মদ ইউনূসকে হয়রানি করা হচ্ছে। আমি তার বিচার স্থগিত করার বিষয়ে ১৭৬ জন বিশ্বনেতার বক্তব্যের সাথে আমি একমত। আমি মনে করি তার মানহানি করা হচ্ছে যেটা বিচারিকভাবে হয়রানির শামিল।

About bisso Jit

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *