Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বন্যাদুর্গতদের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দেয়া সেই রুজেল আর নেই

বন্যাদুর্গতদের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দেয়া সেই রুজেল আর নেই

সম্প্রতি দেশের কয়েকটি জেলেয় ভয়াবহ বন্যায় ব্যাপক তাণ্ডব সৃষ্টি হয়েছে। খোঁঝ নিয়ে জানা যায়, বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের থাকার বিন্দু মাত্র জায়গা তো নেই, এমনকি নেই লাশ দাফনের জায়গাও। আর এ অবস্থায় বন্যাদুর্গতদের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন ছাত্রলীগ নেতা আবির আহম্মেদ খান রুজেল। কিন্তু দিন শেষে ভাগ্যের কাছে হার মানতে হলো তাকে।

জানা গেছে, নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করতে গিয়ে রুজেলের মৃত্যু হয়েছে। রোববার (১৯ জুন) বেলা ১১টার দিকে তিনি মারা যান।

এর আগে তিনি উপজেলার নওপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ত্রাণ বিতরণের সময় আকস্মিক স্ট্রোকে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আবির আহমেদ খান রুজেল উপজেলার চিরাং ইউনিয়নের বাট্টা গ্রামের মানিক খানের ছেলে।

রুজেলের বড় ভাই উপজেলা আওয়ামী লীগ নেতা পাবেল খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে স্থানীয় সংসদ সদস্য অসীম কুমার উকিল ও তার স্ত্রী অধ্যাপক অপু উকিল উপজেলার মোজাফফরপুর, কান্দিউড়া ও নওপাড়া ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করতে যান।

এ সময়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে রুজেলও যায়। তবে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রান বিতরণকালে হঠাৎ অুস্থ হয়ে পড়েন রুজেল। এ সময়ে তাকে নিকস্থ একটি হাসপাতালে নেয় হল কর্তব্যর‍ত চিকিৎসক জানান, রুজেল আর বেঁচে নেই। তার অকাল মৃত্যুতে পরিবার-পরিজনদের মাঝে নেমে এসেছে শোকের কালো ছায়া।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *