Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বন্ধুর হেফাজতে রেখে যাওয়া রাব্বানীর বউ নিয়ে উধাও বন্ধু, যা বললেন রাব্বানী

বন্ধুর হেফাজতে রেখে যাওয়া রাব্বানীর বউ নিয়ে উধাও বন্ধু, যা বললেন রাব্বানী

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে নিয়ে একটি খবর ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভাইরাল হওয়া খবরে বলা হয়, ‘বন্ধুর হেফাজতে রেখে যাওয়া রাব্বানীর বউ নিয়ে উধাও বন্ধু’। তবে গোলাম রাব্বানী দ্য ডেইলি ক্যাম্পাসকে বলেন, খবরটি গুজব।

ভাইরাল রিপোর্ট অনুযায়ী, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ৩৫তম ব্যাচের ছাত্র। একের পর এক অন্যায় ও দুর্নীতির নানা অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে ছাত্রলীগের শীর্ষ পদ থেকে বহিষ্কার করা হয়।

তার বিরুদ্ধে একটি বড় অভিযোগ ছিল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন প্রকল্পের বরাদ্দ থেকে কমিশন চাওয়া। দল থেকে বহিষ্কৃত হওয়ার পরও তাকে দলের বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেছে।

গত ৫ আগস্ট আওয়ামী লীগের পতনের পর আর দেখা যায়নি ছাত্রলীগের এই সাবেক নেতাকে। আওয়ামী লীগের পতনের পর আত্মগোপন করেন গোলাম রাব্বানী।

আত্মগোপনে যাওয়ার আগে সদ্য বিবাহিতা স্ত্রীকে এক বন্ধুর বাড়িতে রেখে আসেন। আজ সোমবার দুপুরে জানা যায়, তার স্ত্রী ও তার বন্ধু ইমরান টাকা নিয়ে পালিয়ে যায়।

খবরটির উৎস সন্ধানে গিয়ে দেখা যায়, মামুন চৌধুরি নামের একটি আইডি থেকে `crazycaption’ নামের পোর্টালে করা খবরটি শেয়ার করা হয়। সেখান থেকে খবরটি ভাইরাল হয়। যে পোর্টালে খবরটি এসেছে সেটি পরিচিত কোনো নিউজ পোর্টাল নয়। `crazycaption’ মূলধারার কোনো নিউজ পোর্টাল নয়। তাছাড়া ঘটনা ঘটার কোনো প্রমাণ দেখায়নি পোর্টালটি। ইমরান নামে যে বন্ধুর কথা বলা হয়েছে, তার কোনো পরিচয় প্রতিবেদনে নেই।

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ৩৫তম ব্যাচের ছাত্র। দুর্নীতির অভিযোগে শেখ হাসিনা তাকে পদ থেকে বহিষ্কার করেন। এদিকে গত ৫ আগস্ট আওয়ামী লীগের পতনের পর আত্মগোপনে চলে যান সাবেক এই ছাত্রলীগ নেতা।

ভাইরাল হওয়া খবরের বিষয়ে জানতে দ্য ডেইলি ক্যাম্পাসের সঙ্গে যোগাযোগ করা হলে গোলাম রাব্বানী বলেন, প্রথমত খবরটি গুজব। আমার স্ত্রী আমার পরিবারের সাথে আছে। আর ছেলে মামুন চৌধুরী প্রবাসী। মুন্সিগঞ্জ তার বাড়ি। সে আগেও আমার নামে ভুয়া ভিডিও ছেড়েছিল। তারপর ভিডিওটির জন্য ক্ষমাও চান তিনি। এখন আবার গুজব ছড়াচ্ছেন তিনি। নিরাপত্তার জন্য গোলাম রাব্বানি দেশে নাকি বিদেশে এ বিষয়ে অবস্থান পরিষ্কার করেন নি।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *