Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বন্ধুর বিরুদ্ধে জোরপূর্বক দৈহিক মিলনের অভিযোগ জনপ্রিয় অভিনেত্রীর

বন্ধুর বিরুদ্ধে জোরপূর্বক দৈহিক মিলনের অভিযোগ জনপ্রিয় অভিনেত্রীর

ভারতের এক টিভি অভিনেত্রী তার বন্ধুর বিরুদ্ধে ”ধ’র্ষ”ণে’র” অভিযোগে মামলা করেছেন। ‘বিগ বস ১১’-এর প্রাক্তন প্রতিযোগী সোমবার (২৯ জানুয়ারি) দক্ষিণ দিল্লির টাইগরি থানায় একটি মামলা দায়ের করেছেন। ফ্রি প্রেস জার্নাল এ খবর প্রকাশ করেছে।

মামলার বিবৃতিতে অভিনেত্রী বলেছেন, ‘আমি অভিযুক্ত ব্যক্তির সাথে ২০২২ সালে দেখা করেছি। গত বছর যখন আমি দিল্লিতে ছিলাম, তখন অভিযুক্ত আমাকে বলেছিল যে তার কিছু বন্ধু আমার সাথে দেখা করতে চায়। প্রথমে আমি রাজি হইনি। কিন্তু অনেক পীড়াপীড়ির পর রাজি হলাম। দিল্লির দেওলি রোড এলাকায় অভিযুক্তের বাড়িতে গিয়েছিলাম; আমরা একসাথে দুপুরের খাবার খাই। এ সময় আসামিরা পানীয়র সঙ্গে নেশাজাতীয় কিছু খাইয়ে আমাকে ‘ধ”’র্ষ”’ণ’ করে। পরে আমাকে বিয়ের প্রতিশ্রুতি দেয়।

ব্ল্যাকমেইলের শিকার এই অভিনেত্রী। ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, “অভিযুক্ত আমাকে আমার নগ্ন ভিডিও এবং নগ্ন ছবি পাঠাতে বলে, প্রতিশ্রুতি দিয়ে যে সে খুব শীঘ্রই আমাকে বিয়ে করবে।” এরপর দেখা হলে সে আমাকে হুমকি দেয় এবং ব্ল্যাকমেইল করে। আমাকে বলুন, আমার নগ্ন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়বে।’অভিযুক্তর বিরুদ্ধে ইন্ডিয়ান পেনাল কোড ৩৭৬, ৫০৬ ধারার মামলা দায়ের করেছেন অভিনেত্রী। মামলা তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনো তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

অভিযোগকারী অভিনেত্রী ও অভিযুক্ত ব্যক্তির নাম-পরিচয় প্রকাশ করেনি ভারতীয় গণমাধ্যম। তবে বিগ বসের প্রাক্তন এই প্রতিযোগী বেশ কিছু জনপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয় করেছেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *