Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বড় বড় রেস্টুরেন্টের নামকরা আবাসিক হোটেলে যা করে বেড়ান ফুড আপ্পি

বড় বড় রেস্টুরেন্টের নামকরা আবাসিক হোটেলে যা করে বেড়ান ফুড আপ্পি

তার নাম ফাবিয়া হাসান মনীষা হলেও ফেসবুক ও ইউটিউবের মতো প্ল্যাটফর্মে তিনি ‘ফুড অ্যাপি’ হিসেবে বেশ জনপ্রিয়। বিভিন্ন রেস্তোরাঁর সুস্বাদু খাবার এবং ভ্রমণের ভিডিও কনটেন্ট তৈরি করে জনপ্রিয় হলেও এবার ভিন্ন কারণে আলোচনায় এসেছেন ‘ফুড অ্যাপি’ ওরফে ফাবিয়া হাসান মনীষা।

সম্প্রতি, তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে তার প্রাক্তন স্বামীর বিরুদ্ধে অনেক ক্ষোভ প্রকাশ করেছেন। যদিও ঘটনার সূত্রপাত কয়েকদিন আগে। মনীষা সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় একটি লাইভ টক শোতে এসে তার জীবনের আসল ঘটনা প্রকাশ করেন। পরে তার প্রাক্তন স্বামীও একই অনুষ্ঠানে অতিথি হিসেবে আসেন। এ সময় মো. রুহুল ‍আমিন নামের ওই ব্যক্তি মনিষার বিরুদ্ধে পাল্টা বেশকিছু অভিযোগ তোলেন। এসময় উপস্থাপকের দেওয়া মুঠোফোন কলে ফাবিয়া হাসান মনিষা মিথ্যার আশ্রয় নিয়েছেন বলেও স্বীকার করেন। মনিষার দায়ের করা যৌতুক মামলার কথা বলতে গিয়ে এক পর্যায়ে কান্নায় ভেঙে পড়েন রুহুল ‍আমিন।

জানা গেছে, ‘ফুড অ্যাপি’ বড় বড় রেস্তোরাঁ ও বিখ্যাত আবাসিক এলাকায় খাবারের রিভিউ দিতে যায়। যা পূর্বনির্ধারিত এবং পরিকল্পনা অনুযায়ী। তারা রিভিউ দিতে ১০,০০০ থেকে ৫,০০০ টাকা নেয় এবং দর কষাকষিও করে।

কয়েকদিন আগে ফুড অ্যাপি সোশ্যাল মিডিয়ায় নেতিবাচক মন্তব্য করে জানিয়েছিল, দেশের বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ‘অশ্লীলতা পড়ানো হয়’। এতে তিনি লিখেছেন, “ভাগ্যক্রমে, আমার বাবা এবং মায়ের কাছে খুব বেশি টাকা ছিল না, যদি তা থাকত তবে তারা আমাকে অশ্লীলতা শিখতে একটি ব্যয়বহুল প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে পাঠাতেন”।

এমন পোস্টের পরপরই এ নিয়ে সরব হন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। বিষয়টি নিয়ে তীব্র প্রতিক্রিয়া জানান তারা। সমালোচনা আর নিন্দার মুখে ওই পোস্ট সরিয়ে আরেকটি পোস্টের মাধ্যমে ক্ষমা চাইতে বাধ্য হন এই ভ্লগার। এই ঘটনার রেশ কাটতে না কাটতে আবারও ভাইরাল ফুড আপ্পি। কয়েক সপ্তাহ ধরে অনলাইন প্লাটফর্মগুলোতে ঘুরে বেড়াচ্ছে তার হাস্যকর এক ডায়লগ ‘আমি কত বোকা ছিলাম তখন তাই না!’ কিছুদিন আগে আরজে কিবরিয়ার শোতে গিয়ে নিজের প্রাক্তন স্বামীকে নিয়ে ব্যক্তিগত নানা ইস্যু সামনে আনেন তিনি।

ফুড অ্যাপি আরজে কিবরিয়ার টকশোতে তার সাবেক স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে ক্ষোভের জন্ম দেন। পরে তার প্রাক্তন স্বামীও পাল্টা অভিযোগ নিয়ে একই অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হন। তিনি দাবি করেন, ফুড অ্যাপির অধিকাংশ অভিযোগই বানোয়াট, ভিত্তিহীন ও মিথ্যা।

এর পরে, ‘ফুড অ্যাপি’ ওরফে ফাবিয়া হাসান মনীষা তার প্রাক্তন স্বামীর বক্তব্যের বিরোধিতা করে লাইভে আসেন। রাগান্বিত কন্ঠে তিনি তার প্রাক্তন স্বামীকে প্রশ্ন করেন, “তিনি কি কখনও ভেবেছিলেন যে প্রাক্তন স্ত্রী ফাবিয়া হাসান মনীষা মাসে ১০ লাখ টাকা আয় করতে পারেন?” ঘরে বসেই এত টাকা রোজগার করছেন, যা কখনোই ভাবেননি তার স্বামী। প্রাক্তন স্বামী হয়েও কেন রুহুল মনীষাকে ‘ফুড অ্যাপি’ বলে সম্বোধন করেছেন সে বিষয়ে মনীষা বলেন। ফাবিয়া হাসান মনীষা বলতে পারেন না? আসলে তুমি আমাকে আমার নাম ধরে ডাকারও যোগ্য নও। তারপর থেকে, নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় ফুড অ্যাপির আয়ের ভিডিও ট্রোল এবং শেয়ার করছেন।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *