Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / বড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন মন্ত্রী, পুলিশ লাইনে হেলিকপ্টারের জরুরি অবতরণ

বড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন মন্ত্রী, পুলিশ লাইনে হেলিকপ্টারের জরুরি অবতরণ

বারাণসীর রিজার্ভ পুলিশ লাইনস গ্রাউন্ড থেকে হেলিকপ্টারে লখনউ যাচ্ছিলেন যোগী আদিত্যনাথ। হেলিকপ্টারটি আকাশে উড্ডায়নের সাথে সাথে একটি পাখির সাথে ধাক্কা লেগে হেলিকপ্টারটির বিপর্যয় ঘটে। পরবর্তীতে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের হেলিকপ্টার জরুরি অবতরণ করেছে। পাখির ধাক্কায় হেলিকপ্টারটি জরুরি অবতরণ করে বলে স্থানীয় গনমাধ্যম সুত্রে জানা যায়।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে বহনকারী একটি হেলিকপ্টার জরুরি অবতরণ করেছে। রবিবার (২৬ জুন) সকালে বারাণসীতে এ ঘটনা ঘটে। জেলা ম্যাজিস্ট্রেট কৌশল রাজ শর্মা বিষয়টি নিশ্চিত করেছেন। জানা যায়, উড্ডয়নের পরপরই পাখিটির সঙ্গে হেলিকপ্টারটির সংঘর্ষ হয়। দুদিনের বারাণসী সফরে ছিলেন যোগী আদিত্যনাথ। পরে তিনি লখনউয়ের ফ্লাইটে উঠেন। শনিবার বারাণসী গিয়েছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। সেখান থেকে রবিবার সকালে হেলিকপ্টারে করে সুলতানপুরের উদ্দেশে রওনা দেন যোগী আদিত্যনাথ। কিন্তু, মাঝ আকাশে বিপর্যয় নেমে আসে। পাখির সাথে ধাক্কায় পরবর্তী যাত্রায় ঝুঁকি তৈরি করে। ফলে বারাণসী পুলিশ লাইনে তাঁর হেলিকপ্টারটিকে জরুরি অবতরণ করা হয়।

উল্লেখ্য, দুর্ঘটনায় কবলিত হেলিকপ্টারটির কোনো ক্ষতি হয়নি বলে জানা গেছে। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও অক্ষত অবস্থায় রয়েছেন। পাখির আঘাতে হেলিকপ্টারটি সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে জরুরি অবতরণ করে। এদিকে, জরুরি অবতরণের পরেই মুখ্যমন্ত্রী বারানসীর সার্কিট হাউসে ফিরেছেন বলে জানা গেছে। তার এখন লখনউতে রাজ্য সরকারের একটি বিমানে চড়ার কথা রয়েছে। সেই প্লেন লখনউ থেকে বারানসী আসছে। এরপর রাজ্যের রাজধানীতে বিমানে চড়বেন মুখ্যমন্ত্রী।

 

 

সূত্র: এনডিটিভি

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *