Friday , September 20 2024
Breaking News
Home / opinion / বছরের পর বছর সেনানিবাসে গোপন কারাগারে আটকে রাখা হচ্ছে নাগরিকদের,কি ভয়াবহ:জুলকারনাইন

বছরের পর বছর সেনানিবাসে গোপন কারাগারে আটকে রাখা হচ্ছে নাগরিকদের,কি ভয়াবহ:জুলকারনাইন

বাংলাদেশ আওয়ামীলীগ নিয়ে যেমন আছে আলোচনা তেমন রয়েছে অনেক সমালোচনাও। বিশেষ করে দলের নেতা কর্মীদের অনেক সমালোচিত কর্মকান্ডের কারনে। এবার এই সব নিয়েই ফেসবুকে একটি বিশেষ লেখনি লিখেছেন জুলকারনাইন। পাঠকদের উদ্দেশ্যে তার সেই লেখনি তুলে ধরা হলো হুবহু:-

আওয়ামী লীগ পরিনত হয়েছে গুমনামী লীগে। দুর্নীতির কারনে অযোগ‍্য ঠিকাদারি প্রতিষ্ঠানের ক্রেন থেকে গার্ডার পড়ে মানুষ মরছে। আগুনে মরছে সীতাকুণ্ডে ওই ইয়ার্ডের মালিক আবার আওয়ামী নেতা।

এরা এতই অযোগ‍্য যে এদের নেতা দোয়া করছেন শেখ মুজিবর রহমানের জন‍্যে জাহান্নামে ভালো জায়গা দিতে, কি ভয়াবহ!

অযোগ‍্য মূর্খ দুর্নীতিবাজদের দিয়ে দেশ পরিচালনা করা হচ্ছে। নাগরিকদের গুম করা হচ্ছে, বছরের পর বছর সেনানিবাসে গোপন কারাগারে আটকে রাখা হচ্ছে। নিজের নাগরিকদের গুম ও নির্যাতনকারী; বিনাবিচারে হত‍্যাকারী এই সরকারের প্রধান আবার জাতির পিতার কন‍্যা বলে নিজেকে পরিচয় দেয়, এটা ভাবলেই তো লজ্জায় মাথা হেট হয়ে যায়!

নিজের বেয়াই রাজাকার। ফারুক রশীদকে পূণর্বাসনকারী এরশাদ তার রাজনৈতিক সখা। নারী নির্যাতনকারী ও হত‍্যার দায়ে অভিযুক্ত আনভীর তার ভ্রমন সাথী। আর তার সরকারের ঘনিষ্ঠ ব‍্যবসায়ী এমনকি মেয়ের চাচা শ্বশুর মানি লন্ডারার। ইয়াবা বিক্রেতা বদি; শেয়ারবাজার এর ডাকাত সালমান সহ দেশের চিহ্নিত সব অন‍্যায়কারীরা তার চারপাশে।

সুসন্তান রেখে গেলে নাকি পিতামাতা জান্নাতবাসী হয়।

আর উপরের কাজগুলি করায় যে সন্তান তার জন‍্য পিতামাতার কি হয়?

প্রসঙ্গত, জুলকারনাইন একটা সময়ে ছিলেন বাংলাদেশে। তবে দীর্ঘ অনেক বছর ধরেই তিনি রয়েছেন প্রবাস জীবনে। আর সেখানে থেকেই দেশের নানা ধরনের সব সমসাময়িক ঘটনা নিয়ে লেখালেখি করে চলছে স্যোশাল মিডিয়ায়।

About Rasel Khalifa

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *