Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বঙ্গবন্ধুর ম্যুরাল করলে ইসলামের দৃষ্টিতে পাপ বলা সেই মেয়র আব্বাস শেষ পর্যন্ত আটক

বঙ্গবন্ধুর ম্যুরাল করলে ইসলামের দৃষ্টিতে পাপ বলা সেই মেয়র আব্বাস শেষ পর্যন্ত আটক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে প্রস্তুতি চলছে অনেকদিন ধরেই। এটা নিয়ে অনেকেই বিতর্কে জড়াচ্ছেন। কেও সরাসরি মুখ না খুললেও অনেকেরই কথপকথন ফাস হচ্ছে। এরই মাঝে সম্প্রতি কিছুদিন হলো মেয়র জাহাঙ্গীর জাতির পিতাকে নিয়ে কটুক্তি করায় বহিস্কার হলেন দল থেকে। এমনই আবারো একটি ঘটনা ঘটেছে রাজশাহীতে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে কটূক্তির অভিযোগে রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। আজ বুধবার (১ ডিসেম্বর) সকালে রাজধানীর কাকরাইলের ইশা খা হোটেল থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান। তিনি জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে কটূক্তির অভিযোগে রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীকে রাজধানীর ইশা খা হোটেল থেকে আটক করা হয়। অভিযান চলছে। পরে বিস্তারিত জানানো হবে।

এর আগে বঙ্গবন্ধুর ম্যুরাল নিয়ে কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীর মন্তব্য আলোচনা-সমালোচনার জন্ম দেয়। এক ঘোরোয়া বৈঠকে মেয়র আব্বাস বলেন, বঙ্গবন্ধুর ম্যুরাল করলে ইসলামের দৃষ্টিতে পাপ হবে, তাই আমি ডিজাইন থেকে বাদ দিতে বলেছি।

আলোচনা-সমালোচনার শীর্ষে এখন মেয়র আব্বাস আলী। ফাস হয়ে গেল তার ঘরোয়া বৈঠকের তথ্য। ঠিক একই ভাবে ধরা খেয়েছিলেন কিছুদিন আগে মেয়র জাহাঙ্গীর। ঘোরোয়া বৈঠকে কোটুক্তি করেছিলেন বঙ্গবন্ধুকে নিয়ে। কিন্তূ ভাইরাল হবেন ভাবতেও পারেননি। এ যেন একই পথের পথিক মেয়র আব্বাস আলীও। কটুক্তি করে বসলেন জাতির পিতাকে নিয়ে। মন্তব্য করে বসলেন বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপনা নিয়ে। কিন্তূ এর ফল কি হতে পারে হয়ত নিজেও জানতেন না।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *