Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার বঙ্গবন্ধুর বায়োপিকে টিক্কা খানের চরিত্রে জায়েদ, নিচ্ছেন যত টাকা পারিশ্রমিক

এবার বঙ্গবন্ধুর বায়োপিকে টিক্কা খানের চরিত্রে জায়েদ, নিচ্ছেন যত টাকা পারিশ্রমিক

বাংলার সর্বকালের সেরা নায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক নির্মাণ করছেন বলিউড নির্মাতা শ্যাম বেনেগাল। এরই মধ্যে এ বায়োপিকে যুক্ত হয়েছেন ঢালিউডের একঝাক জনপ্রিয় তারকা। এরই ধারাবাহিকতায় এবার এই তালিকায় নাম লেখালেন বাংলা সিনেমার বেশ জনপ্রিয় অভিনেতা জায়েদ খান।

জানা যায়, এই চলচ্চিত্রে জায়েদ খান অভিনয় করবেন টিক্কা খানের চরিত্রে। আজ রাজধানীর বিএফডিসিতে এই চলচ্চিত্রের ডিরেক্টর অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স ঈশান রাজা বাঙ্গালীর উপস্থিতিতে চুক্তি স্বাক্ষর করেছেন জায়েদ খান। জায়েদ খান ছবিতে পারিশ্রমিক নেবেন মাত্র ১ টাকা।

সোমবার দুপুরে জায়েদ খান নিজেই নিশ্চিত করে বলেন, ‘আমি মুম্বাইয়ে অডিশন দিয়ে এসেছি। সেখানেই আমার পোশাকের মাপ নেওয়া হয়েছে। আমি এই চলচ্চিত্রে টিক্কা খানের চরিত্রে অভিনয় করব। বঙ্গবন্ধুর বায়োপিক একটা স্বপ্নের প্রোজেক্ট। সেই স্বপ্নের অংশ হতে যাচ্ছি, এটা আমার জন্য অনেক আনন্দের।’

বেশ কদিন ধরেই জায়েদ খানকে ফোনে পাওয়া যাচ্ছিল না। সোশ্যাল নেটওয়ার্কের মাধ্যমে যোগাযোগ করলে সাড়া পাওয়া যাচ্ছিল। অবশেষে তিনি জানাতে বাধ্য হন, ভারতের মুম্বাইয়ে অবস্থান করছিলেন। কেন মুম্বাই সফর, তা কোনোভাবেই বলছিলেন না। তবে আজ কালের কণ্ঠের কাছে স্পষ্ট করলেন মুম্বাই সফরের কারণ। বললেন, আসলে আমি অডিশন দিতেই গিয়েছিলাম। কিন্তু বিষয়টি নিশ্চিত না হওয়ায় কাউকে বলতে পারছিলাম না। কনফার্ম হওয়ার পর পোশাকের মাপ দিতে কয়েক দিন চলে গেল। এরপর দেশে ফিরি।

জায়েদ খান বলেন, ‘দেশে ফেরার পরও চুক্তি স্বাক্ষর না হওয়া পর্যন্ত তো নিশ্চিত করে বলা যাচ্ছিল না। আজ চুক্তি স্বাক্ষর হলো। আমি টিক্কা খানের চরিত্রে অভিনয় করব। আর এক টাকা নিচ্ছি এই ছবির পারিশ্রমিক। এর কারণ, বঙ্গবন্ধুর জন্য ভালোবাসা থেকে কাজ করতে যাচ্ছি, এর চেয়ে বড় প্রাপ্তি তো হতে পারে না।’

২০০৮ সালে ‘ভালবাসা ভালবাসা’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন জায়েদ খান। তবে অভিনয়ের পাশাপাশি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বরত রয়েছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে-‘আমার পৃথিবী তুমি’, প্রে’ম করবো তোমার সাথে’, ‘ভালোবাসা সীমাহীন’, ‘মাই নেম ইজ সিমি’, ইত্যাদি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *