Thursday , September 19 2024
Breaking News
Home / National / বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করা যমজ ভাইয়ের পরিচয়

বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করা যমজ ভাইয়ের পরিচয়

বৃন্দাবন দাস ও শাহনাজ খুশি টেলিভিশন নাট্যজগতের খুবই পরিচিত তারকা দম্পতি। এই দম্পতির দুই ছেলে দিব্যজ্যোতি ও সৌম্যজ্যোতি, যাদের নিয়ে সুখে সংসার করে যাচ্ছেন তারা। তাদের পিতা-মাতার মতো করে তারাও অভিনয় জগতে প্রবেশ করতে যাচ্ছেন। দিব্যা-সৌম্য ইতিমধ্যেই অনেক জনপ্রিয়তাও পেয়ে গিয়েছেন। তারা দুজন বঙ্গবন্ধুর কিশোর বয়সের চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন।

দিব্য বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার মাধ্যমে নির্মিত ‘বঙ্গবন্ধু’ ছবিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে অভিনয় করছেন। এটি পরিচালনা করেছেন বিখ্যাত ভারতীয় নির্মাতা শ্যাম বেনেগাল।

দিব্যর মতো এবার সৌম্যও বঙ্গবন্ধুর কিশোরবেলার চরিত্রে হাজির হচ্ছেন। অভিনয় করতে যাচ্ছেন ‘টুঙ্গিপাড়ার দুঃ’সা/হসী খোকা’ নামের সিনেমায়। যেটি নির্মাণ করছেন মুশফিকুর রহমান গুলজার। পরিচালক গণমাধ্যমকে বলেন, ‘আমার ছবিটি বঙ্গবন্ধুর ছোটবেলার অংশ নিয়ে তৈরি হচ্ছে। আর এ চরিত্রের জন্য সৌম্যকে নির্বাচন করেছি। আগামী ৭ অক্টোবর থেকে এর কাজ শুরু হবে।’

জানা যায়, টুঙ্গিপাড়ায় সিনেমাটির দৃশ্যধারণ করা হবে। ৬ অক্টোবর পুরো টিম সেখানে যাবে। পরদিন (৭ অক্টোবর) থেকে শু’টিং চলবে। এরপর বাকি কাজ হবে এফডিসিতে।

দুই ছেলে বঙ্গবন্ধুর কিশোর চরিত্রে অভিনয় করছে, মা হিসেবে শাহনাজ খুশির গর্বের শেষ নেই। সোশ্যাল মিডিয়ায় বঙ্গবন্ধুর ছবির সঙ্গে সৌম্য’র ছবি কোলাজ করে একটি পোস্টে তিনি লিখেছেন, ‘এবার সৌম্যও অভিনয় করছে বঙ্গবন্ধুর কিশোর চরিত্রে। সরকারি অনুদান প্রাপ্ত সিনেমাটি পরিচালনা করবেন, মুশফিকুর রহমান গুলজার। সব কিছু ঠিক থাকলে, আগামী ৭ অক্টোবর থেকে সিনেমাটির শু’টিং শুরু হওয়ার কথা রয়েছে।’

শাহনাজ খুশি বিখ্যাত বাংলাদেশী অভিনেতা বৃন্দাবন দাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। তারা একটি সুখী দাম্পত্য জীবন পার করছেন। তাদের দুই ছেলে ভারতে শুটিং শেষ করেছেন। তারা তরুণ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে অভিনয় করেন।
“এই ছবিতে অভিনয় করতে পারাটা একটি অর্জন, এবং এই সুযোগ পেয়ে আমি খুব গর্বিত বোধ করি,” এমনটাই বলেন দিব্য, “আমি আনন্দিত যে আমি আইকনিক একজন বক্তা এবং মহান মানুষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে অভিনয় করতে পেরে এবং আমি আমাদের ইতিহাসের অংশ হতে পারব।”

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *