Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বক্তব্য দেওয়ার সময় লুটিয়ে পড়লেন আওয়ামী লীগ নেতা, ঘটলো অনাকাঙ্খিত ঘটনা

বক্তব্য দেওয়ার সময় লুটিয়ে পড়লেন আওয়ামী লীগ নেতা, ঘটলো অনাকাঙ্খিত ঘটনা

ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার একটি এলাকায় বক্তব্য দেওয়ার সময় হঠাৎ লুটিয়ে পড়ে এক আওয়ামী লীগ নেতা প্রয়াত হয়েছেন। গত মঙ্গলবার অর্থাৎ ২৫ অক্টোবর রাত ৯টার দিকে উপজেলার দরিরামপুর নামক এলাকায় এই অনাকাঙ্খিত ঘটনা ঘটে। এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। তার প্রয়ানে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

প্রয়াতের নাম আব্দুল ওয়াহাব (৪৮)। তিনি ত্রিশাল সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৩নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন।

বুধবার রাতে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। মঙ্গলবার দরিরামপুর এলাকায় তাঁতী লীগের এক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে আবদুল ওয়াহাব এসব কথা বলেন। কয়েক মিনিট দাঁড়িয়ে বক্তব্য দেওয়া অবস্থায় হঠাৎ তিনি লুটিয়ে পড়েন। বৈঠকে উপস্থিত নেতাকর্মীরা তাৎক্ষণিক তাকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যান। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তিনি আর জীবিত নেই বলে জানান।

উপস্থিতির কেউ একজন তার বক্তব্য দেওয়ার ভিডিও করছিলেন মোবাইলে সেই সময় এই ঘটনা ঘটে। এরপর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে এবং ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে দেখা যায় আ.লীগের ওই নেতা উপস্থিত নেতাকর্মীদের সামনে দাঁড়িয়ে বক্তব্য দিচ্ছিলেন। তিনি উঠে দাঁড়ানোর কিছুক্ষণ পর হঠাৎ করেই মাটিতে লুটিয়ে পড়েন। এরপর তাকে সেখান থেকে দ্রুত নেতাকর্মীরা হাসপাতালে নিয়ে যান।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *