Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ফ্লাটে তরুণীর নিথর দেহ উদ্ধারের ঘটনা এবার মোড় নিলো অন্যদিকে

ফ্লাটে তরুণীর নিথর দেহ উদ্ধারের ঘটনা এবার মোড় নিলো অন্যদিকে

গত ১৮ জুলাই রাজধানীর একটি ভাড়া বাসা থেকে সিনথিয়া নামে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। যদিও ১৮ তারিখ তার দেহ উদ্ধার করা হয়,তবে পুলিশ ধারনা সিনথিয়ার আরো বেশ কিছুদিন আগে প্রয়াত হয়েছেন। বাড়ির ভিতর থেকে দুর্গন্ধ এলে বাড়ির মালিক টের পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ দরজা ভেঙে সিনথিয়ার লাশ উদ্ধার করে।

আদাবর বায়তুল আমান হাউজিং এলাকার ১২ নম্বর রোডের ৬৮৭ নম্বর বাড়ির পঞ্চম তলার একটি ফ্ল্যাট থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। তিনি এবং তার স্বামী বাড়িতে থাকতেন। তাদের কোন সন্তান নেই।

জানা যায়, দুই বছর আগে পরিবারের বিরুদ্ধে বিয়ে করে স্বামী রাব্বানীর সঙ্গে ওই বাড়িতে ভাড়া নিয়ে বসবাস করছিলেন ওই তরুণী। গত শুক্রবার গ্রামে যান সিনথিয়ার স্বামী রাব্বানী। এরপর সোমবার ১৮ জুলাই সকালে সিনথিয়ার অর্ধগলিত ঝুলন্ত লাশ পাওয়া যায়। প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ। নিহতের স্বজনরা জানিয়েছেন, সিনথিয়ার স্বামীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা করবেন তারা।

তবে সিথিয়ার প্রনায়নের ঘটনায় যে তার স্বামী জড়িত সে বিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি। এই মামলার তদন্ত এখনো চলমান। সিনথিয়ার স্বামীর বিরুদ্ধে মামলা করা হলেও পুলিশ আসামীকে এখনো গ্রেফতার করেনি।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *