Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ফোন করে জানাই আমি রাজি, সবাই আমার এই সিদ্ধান্তের বিরুদ্ধে ছিল: সালমান

ফোন করে জানাই আমি রাজি, সবাই আমার এই সিদ্ধান্তের বিরুদ্ধে ছিল: সালমান

বলিউডের শীর্ষ অভিনেতা সালমান খান। তিনি ৩ দশক ধরে বলিউড ইন্ডাষ্ট্রিতে কাজ করছেন। এবং অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। তার অভিনীত সিনেমার জন্য তিনি দর্শক মাঝে বেশ প্রসংসিত হয়েছেন। এবং তার অভিনীত বেশ কয়েকটি উল্লেখযোগ্যে সিনেমা রয়েছে। সম্প্রতি তার অভিনীত সিনেমা ‘তেরে নাম’-এর অভিনয়ের বিষয়ে বেশ কিছু কথা জানালেন সালমান খান নিজেই।

বেশ কয়েক বছর আগের কথা, একের পর এক ছবি করে চলেছেন সালমান খান। বেশির ভাগ ছবিই বক্স অফিসে সফল। ঠিক এমন সময় ‘তেরে নাম’-এ অভিনয়ের প্রস্তাব আসে। ঘনিষ্ঠরা বারবার সালমানকে এই ছবি ফিরিয়ে দেওয়ার উপদেশ দিয়েছিলেন। কিন্তু ‘ভাইজান’ কবেই কার কথা মতো চলেছেন! সব বাধা নিষেধ উড়িয়েই এই ছবিতে অভিনয় করেছিলেন তিনি। সেই সময় অন্য একটি ছবিতেও কাজ করছিলেন সালমান। ভেবেছিলেন দু’দিক একসঙ্গে সামলে নেবেন অনায়াসে। কিন্তু বিপাকে পড়েন ‘তেরে নাম’-এর প্রযোজকের আবদারে! সম্প্রতি এক অনুষ্ঠানে এসে সেই গল্পই ফাঁস করলেন ‘টাইগার’। বললেন, একদিন ছবির প্রযোজক এবং আমার প্রিয় বন্ধু সুনীল মনচন্দ এসে বলল আমাকে সব চুল উড়িয়ে দিতে হবে। তা হলেই নাকি সেই চরিত্রের সঙ্গে একাত্ম হতে পারব। আরও ভালভাবে অভিনয় করতে পারব।

অন্য দিকে আর একটি ছবির শ্যুটের মাঝেই চুল উড়িয়ে দেবেন কি না, তা নিয়ে দোটানায় ভুগছিলেন সালমান। কিন্তু প্রযোজকও তখন নাছোড়বান্দা। অগত্যা বাধ্য হয়ে রেগে গিয়ে নিজেই নিজের সব চুল উড়িয়ে ন্যাড়া হয়ে যান সলমন। হয়ে ওঠেন বদরাগী ‘রাধে’। তিনি বললেন, এক দিন কিছু না ভেবেই রেগে গিয়ে আমি সব চুল উড়িয়ে দিলাম। এর পরেই আমি সুনীলকে ফোন করে জানাই ছবির জন্য আমি রাজি।সবাই আমার এই সিদ্ধান্তের বিরুদ্ধে ছিল। কিন্তু কোনও কারণে আমি এই চরিত্রটা করতে চাইছিলাম। সালমানের সিদ্ধান্ত যে ভুল নয়, তা প্রমাণ করেছিল ‘তেরে নাম’-এর সাফল্য। প্রায় দু’দশক পরেও তাই এলোমেলো, বদমেজাজি ‘রাধে মোহন’কে (ছবিতে তাঁর চরিত্রের নাম) মনে রেখেছেন সিনেপ্রেমীরা।

দীর্ঘ সময় ধরে বলিউডে রাজত্ব করছেন সালমান খান। বর্তমান সময়ে তিনি বেশ কয়েকটি নতুন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এমেনকি সম্প্রতি তার অভিনীত একটি নতুন সিনেমা প্রদর্শনের অপেক্ষায় রয়েছে। বিশ্ব জুড়ে এই অভিনেতা রয়েছে পরিচিতি এবং জনপ্রিয়তা। এছাড়াও তার রয়েছে বিপুল সংখ্যাক ভক্ত-অনুরাগী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *