Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ফের স্মৃতি রোমান্থন চিত্রনায়িকা মাহির, প্রেমিক না স্বামী কাকে করলেন ইঙ্গিত

ফের স্মৃতি রোমান্থন চিত্রনায়িকা মাহির, প্রেমিক না স্বামী কাকে করলেন ইঙ্গিত

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। জনপ্রিয় অসংখ্য সিনেমায় অভিনয়ের মাধ্যমে তিনি দর্শকদের নিকট জনপ্রিয়তা অর্জন করেছেন। নানা কর্মের মাধ্যমে তিনি গনমাধ্যমে খবরের শিরোনামে এসে থাকেন প্রায়। জনপ্রিয় অভিনেত্রী প্রেম পড়া নিয়ে প্রসঙ্গে যে কথা বললেন।

চিত্রনায়িকা মাহিয়া মাহি ভালোবেসে নতুন সংসার পেতেছেন। গাজীপুরের ব্যবসায়ী ও রাজনৈতিক রাকিব সরকারের সঙ্গে গত বছরের ১৩ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। বিয়ের পর থেকে ভালোবাসা, খুচরো মান-অভিমান আর খুনসুটিতে বুনে চলেছেন সংসারের নকশীকাঁথা।

মাহি সবসময়ই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। বিভিন্ন সময়ে ব্যক্তিগত বিষয়ে বিভিন্ন পোস্ট দেন। কখনও এটি ভক্তদের মধ্যে আনন্দ এবং উত্তেজনা ছড়িয়ে দেয়, কখনও এটি কৌতূহল এবং প্রশ্নের সৃষ্টি করে।

বুধবার (২০ জুলাই) একই ধরনের স্ট্যাটাস দেন মাহি। তিনি লিখেছেন, ‘তোর প্রেম তো ভোলা যাবে না’।

মাহির এই স্ট্যাটাস দেখে প্রশ্ন জাগে, তিনি কার কথা বলছেন? সে কার ভালোবাসা ভুলতে পারে না? এটা কি বর্তমান স্বামী রাকিব সরকার? নাকি সাবেক স্বামী ও প্রেমিক পারভেজ মাহমুদ অপুকে ইঙ্গিত করে কথাটি বলেছেন নায়িকা? প্রশ্নগুলো উত্তরহীন থেকে যায়। কারণ মাহি নিজে কিছুই প্রকাশ করেননি।

প্রসঙ্গত, ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে রূপালি পর্দায় অভিষেক ঘটে মাহির। এরপর, তিনি বেশ কয়েকটি জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেন এবং নিজেকে একজন শীর্ষস্থানীয় অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেন। ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। গত বছরের মে মাসে অপুর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন এই অভিনেত্রী। এরপর বিয়ে করেন রাকিব সরকারকে।

যদিও অপুর আগে আরেক যুবকের সঙ্গে মাহির বিয়ে হয়েছিল জানা গেছে। ২০১৫ সালে শাওন নামের ওই যুবকের সঙ্গে তার বিয়ের সত্যতা বেরিয়ে আসে আইনি তদন্তের মাধ্যমে।

প্রসঙ্গত, আলোচিত এই অভিনেত্রী সামাজিক যোগাযোগের মাধ্যমে নিজের প্রেমের সম্পর্কে লিখেছেন বিষয়টি নিয়ে ব্যাপক কৌতুহল সৃষ্টি হয় তার ভক্তদের মধ্যে। তবে কার প্রসঙ্গে তিনি এক বলেছেন সেটা প্রকাশ করেননি।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *