Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ফের সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস নাসিরের সাবেক প্রেমিকার

ফের সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস নাসিরের সাবেক প্রেমিকার

বাংলাদেশ ক্রিকেট দলের ব্যাপক আলোচিত খেলোয়াড়দের মধ্যে অন্যতম মোহাম্মদ নাসির হোসেন। ইতিমধ্যে মডেল ও চিত্রনায়িকা সুবাহ শাহ হুমায়রার সঙ্গে প্রেমের গুঞ্জনে একাধিকবার সংবাদ মাধ্যমের শিরোনামে এসেছেন তিনি। এমনকি এখনও এ ঘটনার রেশ কাটেনি, প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা।

এর আগে গত ২০১৮ সালে নিজের সোশ্যাল অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেন সুবাহ। যে ভিডিওতে তিনি নাসিরের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। সেই ঘটনার পরপরই সবার নজরে আসেন সুবাহ।

তিন বছর আগে নাসিরের সঙ্গে প্রেমের সম্পর্কের ইতি ঘটলেও এই ক্রিকেটারের অধ্যায় সামনে এলেই পুরনো সম্পর্ক প্রসঙ্গে মন্তব্য করতে ছাড়েননি সুবাহ। সম্প্রতি নাসিরের নাম উল্লেখ না করে তার উদ্দেশ্য করে ফেসবুকে একটি খোলা চিঠি লিখেছিলেন এই চিত্রনায়িকা।

বর্তমানে কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপে অবস্থান করছেন সুবাহ। শুক্রবার (৫ নভেম্বর) সকালে সেখানে তোলা কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেন তিনি। সেখানে দেখা যায়, সাদা পাড়ের লাল শাড়িতে সেজেছেন সুবাহ। খোলা চুলে, খালি পায়ে সমুদ্রপাড়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি। তার চুলে দোলা খাচ্ছে সমুদ্রের উত্তাল হাওয়া।

ক্যাপশনে লিখেছেন- ‘সমুদ্রের জীবনে যেমন জোয়ার-ভাটা আছে, মানুষের জীবনেও আছে। মানুষের সঙ্গে এই জায়গাতেই সমুদ্রের মিল। আমার সবথেকে পছন্দের জায়গা হলো সমুদ্র। আমার সবথেকে পছন্দের জায়গা হলো সমুদ্র!’

তিনি যোগ করেন, ‘যখন আমি সমুদ্রের কাছাকাছি থাকি সব দুঃখ, পুরনো স্মৃতি ভুলে যাই। অনেক শান্তি পাই।’

উল্লেখ্য, ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা হিসেবে খুবই অল্প সময়ের মধ্যেই ব্যাপক পরিচিতি পাওয়ার পর অভিনেত্রী হিসেবে ঢালিউডে আগমন করেন সুবাহ। এখন পর্যন্ত বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে এখনও তার অভিনীত কোনো সিনেমাই মুক্তি পায়নি। এদিকে সম্প্রতি বিয়ে জালিয়াতির অভিযোগে নাসিরের বিরুদ্ধে মামলা হওয়ায় রীতিমতো দুঃখ প্রকাশ করেন সুবাহ।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *