Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / ফের লঞ্চে অগ্নিকান্ডের ঘটনা, নেভাতে কাজ করছে ৫ টি ইউনিট

ফের লঞ্চে অগ্নিকান্ডের ঘটনা, নেভাতে কাজ করছে ৫ টি ইউনিট

কিছুদিন আগে একটি যাত্রীবাহী লঞ্চে আগুনের তা/ন্ডব দেশবাসী দেখেছিল। ঘটনাটি দেশজুড়ে আলোচনার জন্ম দেয়। এই ঘটনার পর, কিছু যাত্রীর নিথর হয়ে যাওয়া দেহগুলোকে কেউ চিহ্নিত করতে সক্ষম হয়নি। ঘটনাটি নিয়ে বিশেষজ্ঞরা বিআইডব্লিউটি ( BIWT )কে সতর্ক করেছিল। বিআইডব্লিউটি ( BIWT ) জানিয়েছিল, ভবিষ্যতে যেন এমন ঘটনা আর না ঘটে, সেজন্য তারা সকল ধরনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে। অথচ সেই একই ঘটনার পুনরাবৃত্তি হলো এবার।

রাজধানীর সদরঘাট ( Sadarghat ) এলাকায় টার্মিনাল মসজিদের কাছে বুড়িগঙ্গা ( Buriganga ) নদীতে অ্যাডভেঞ্চার-৯ নামের একটি যাত্রীবাহী লঞ্চে আগুন লেগেছে। সকাল ( morning ) সোয়া ১০টার ( ১০টার ) দিকে লঞ্চটিতে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট আগুন নেভাতে কাজ করছে। আগুন লাগার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি এবং এখন ও কোনো হতাহ/তের খবর পাওয়া যায়নি।

প্রসঙ্গত, আগুনের তা/ণ্ডব কিছুটা জোরদার হওয়ায়। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছে আগুন নিয়ন্ত্রণে আনতে। হ/তাহ’তের বিষয়টি নিয়ে তারা এখনো সঠিক কোনো তথ্য দিতে পারেননি। ফায়ার সার্ভিসের একজন কর্মকর্তা জানান, আগুন নিয়ন্ত্রণে না আসলে আমরা কিছুই বলতে পারছি না।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *