Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ফের বিপাকে সেই আলোচিত মুশতাক-তিশা (ভিডিও)

ফের বিপাকে সেই আলোচিত মুশতাক-তিশা (ভিডিও)

রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য খন্দকার মোশতাক আহমেদ একই কলেজের ছাত্রী সিনথিয়া ইসলাম তিশাকে বিয়ে করে আলোচনায় আসেন। নিজেদের অসম প্রেম ও দাম্পত্য জীবন নিয়ে আলোচনা-সমালোচনার মাঝে এবার বইমেলায় এসে ধাওয়া খেলেন এই দম্পতি।

এবারের বইমেলায় স্ত্রী তিশাকে নিয়ে দুটি বই প্রকাশ করেছেন মোশতাক আহমেদ। যার নাম ‘‘তিশার ভালোবাসা’ এবং ‘তিশা অ্যান্ড মুশতাক’। বই দুটি প্রকাশ করেছে মিজান পাবলিশার্স।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে মুশতাক আহমেদ ও সিনথিয়া ইসলাম তিশা তাদের বই ‘তিশার ভালোবাসা’ বিক্রি করতে স্টলের সামনে দাঁড়ান। এ সময় তারা তাদের বই কেনার জন্য পাঠকদের আকৃষ্ট করতে থাকেন।

এতে বাঁধে বি/পত্তি। তাদের আশেপাশে জড়ো হওয়া ক্রেতা-দর্শনার্থীরা তাড়া করে। তারা ‘ভূয়া ভূয়া’ এবং ‘ছি ছি ছি ছি ছি’ স্লোগান দিতে থাকে।

পরে মেলা প্রাঙ্গণে উপস্থিত আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা প্রকৌশলী ইনস্টিটিউটের গেট দিয়ে দম্পতিকে নিরাপদে মেলা প্রাঙ্গণ ত্যাগ করতে সহায়তা করেন।

মেলায় আগত পাঠক ও দর্শনার্থীরা বলছেন, মোশতাক-তিশা দম্পতি বাংলাদেশের সামাজিক সংস্কৃতির জন্য লজ্জাজনক উদাহরণ। তাদের কাছ থেকে তরুণ প্রজন্মের ভালো কিছু শেখার নেই। মোশতাকের লেখা পড়ে তরুণরা বিপথে যেতে পারে। এ কারণে তাদের মেলা থেকে বের করে দেওয়া হয়েছে।

এ সময় কেউ কেউ প্রকাশকদের বই বিক্রি না করার অনুরোধ করেন। কেউ একধাপ এগিয়ে সরকারের কাছে তাদের বই নিষিদ্ধ করার দাবি জানান।

সম্প্রতি রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য খন্দকার মোশতাক আহমেদ একই কলেজের ছাত্রী সিনথিয়া ইসলাম তিশাকে বিয়ে করেন। তাদের অসম বিয়ে নিয়ে অনেক আলোচনা হয়েছিল। যদিও শুরু থেকেই এই জুটি বলেছিল যে তারা একে অপরকে ভালোবেসে বিয়ে করেছে। তবে এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বইছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *