Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ফের বিএনপির কাছে ঘনিষ্ঠ হওয়ার অপচেষ্টায় মিথ্যাচার করছেন কর্নেল অলি : সেলিম

ফের বিএনপির কাছে ঘনিষ্ঠ হওয়ার অপচেষ্টায় মিথ্যাচার করছেন কর্নেল অলি : সেলিম

বর্তমান সরকারকে হটিয়ে নিরেপক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আন্দোলন করে যাচ্ছে বিএনপি। বিরোধী দল বিএনপির পক্ষ থেকে বলা হচ্ছে এই ক্ষমতাসীন সরকার বিগত দুটি নির্বাচন সুষ্ঠ ও নিরেপক্ষ করেনি তারা আবারও জোর করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে। তবে এবার আর আগের মত তাদের বিনা ভোটে ক্ষমতায় যেতে দেওয়া হবে আন্দোলনের মাধ্যমে এই সরকার হটিয়ে বিএনপি জনগনের সরকার প্রতিষ্ঠা করতে বদ্ধ পরিকর। এবার আবারও বিএনপির সাথে ঘটিষ্ট হওয়ার চেষ্টা চালাচ্ছে কর্নেল (অব.) অলি আহমেদ বলে মন্তব্য করল শাহাদাত হোসেন সেলিম।

‘কর্নেল (অব.) অলি আহমেদ আবারো বিএনপির কাছে ঘনিষ্ঠ হওয়ার অপচেষ্টায় মিথ্যাচার করছেন’ বলে মন্তব্য করেছেন এলডিপির (একাংশ) মহাসচিব শাহাদাত হোসেন সেলিম।

শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এলডিপির জাতীয় নির্বাহী কমিটির বিশেষ বর্ধিত সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

এতে আবদুল করিম আব্বাসির সভাপতিত্বে বক্তব্য দেন- সিনিয়র সহ-সভাপতি ও সাবেক এমপি আব্দুল গণি, মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, সহ-সভাপতি ইব্রাহিম রৌনক, ডা: জাফর সিদ্দিক, মোড়ল আমজাদ হোসেন, সিনিয়র যুগ্ম মহাসচিব এম এ বাশার, চাষী এনামুল হক, অতিরিক্ত মহাসচিব তমিজ উদ্দিন টিটু, একেএম মহিউদ্দিন, মো. এসএম বেলাল প্রমুখ।

শাহাদাত হোসেন সেলিম বলেন, গত কয়েকদিনে কর্নেল (অব.) অলি আহমেদের নেতৃত্বাধীন দলটি আমাদের দলকে নিয়ে যে বক্তব্য দিয়েছে তা অরাজনৈতিক, অনৈতিক ও চরম মিথ্যাচার বলে এলডিপির বৈঠক মনে করে। নির্দিষ্ট মহলের নির্দেশে তারা জাতীয়তাবাদী আদর্শের বিরুদ্ধে চলমান ষড়যন্ত্রের অংশ হিসেবে মিথ্যাচার ও অপপ্রচারে লিপ্ত হয়েছে।

‘তবে সবাই জানে এলডিপি ২০ দলীয় জোটের শুরু থেকেই বিএনপি ও জিয়া পরিবারকে শরিক হিসেবে আস্থা রেখেছে। তবে আওয়ামী লীগ সরকারের করা মামলায় দেশনেত্রী খালেদা জিয়া ও দেশনেত্রী তারেক রহমানের বিরুদ্ধে তথাকথিত সাজা ঘোষণার পর থেকেই বিএনপি নেতৃত্বকে চ্যালেঞ্জ করে আসছেন অলি আহমেদ। এর মাধ্যমে তিনি আওয়ামী লীগের এজেন্ডা বাস্তবায়নের ষড়যন্ত্র করছেন। নেতাকর্মী না থাকায় অলি আহমদ বিএনপির ঘনিষ্ঠ হওয়ার চেষ্টায় কিছুদিন ধরে আমাদের দলের বিরুদ্ধে মিথ্যাচার করছেন। এ ধরনের ষড়যন্ত্র ও মিথ্যাচার থেকে সকল নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানাচ্ছি। ”

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, এলডিপি বৈঠক বিশ্বাস করে ২০ দলীয় জোট ও তারেক রহমানের নেতৃত্বে চলমান গণতান্ত্রিক আন্দোলনে আমাদের পূর্ণ সমর্থন ও সহযোগিতা অব্যাহত থাকবে। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে দেশে গণতন্ত্র ও জনগণের মৌলিক অধিকার পুনরুদ্ধার করা হবে। দলের সভাপতি আবদুল করিম আব্বাসি ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিমকে যেকোনো রাজনৈতিক কর্মকাণ্ডের সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য সব ধরনের দায়িত্ব দেওয়া হয়েছে। দুজনের সিদ্ধান্তই আমাদের দলের সিদ্ধান্ত বলে বিবেচিত হবে। ‘

প্রসঙ্গত, এলডিপির (একাংশ) মহসচিব শাহাদাত হোসেন সেলিম বলেন, কর্নেল অলি আহমেদ আবারও বিএনপির সাথে যুক্ত হতে চেষ্টা করছে। আর এই কারনে তারা বিভিন্ন ধরনের রাজনৈতিক অপ্রচার চালাচ্ছেন আবদুল করিম আব্বাসি নেতৃত্বের এলডিপির নামে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *