Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ফের বিএনপিতে শোকের ছায়া, কারগারে প্রাণ গেল আরেক নেতার

ফের বিএনপিতে শোকের ছায়া, কারগারে প্রাণ গেল আরেক নেতার

নওগাঁ কারাগারে মতিবুল মণ্ডল নামের হাজতির মৃ/ত্যু হয়েছে। বুধবার (২০ ডিসেম্বর) সকাল ৯টার দিকে সদর হাসপাতালে তার মৃ/ত্যু হয়। তিনি জেলার পত্নীতলা উপজেলার নজিপুর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন।

পত্নীতলা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও ওই উপজেলার সাবেক চেয়ারম্যান আবদুল হামিদ এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত মতিবুল মন্ডল (৫৫) জেলার পত্নীতলা উপজেলার পলিপাড়া এলাকার মৃ/ত জহির উদ্দিনের ছেলে।

নওগাঁ জেল সুপার নজরুল ইসলাম দাবি করেন, মতিবুলের বিরুদ্ধে বিস্ফোরকসহ ১৪৩, ৩৪১, ৩২৩, ৪২৭ ও ৫০৬ ধারায় মামলা রয়েছে। ২৭ নভেম্বর পুলিশ তাকে গ্রেফতারের পর কারাগারে পাঠায়। এরপর ১৪ ডিসেম্বর অসুস্থ হয়ে পড়লে কারা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। বুধবার সকালে তিনি অসুস্থ হয়ে পড়লে নওগাঁ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মা/রা যান।

নওগাঁ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. তানজিমুল হক জানান, সকালে বুকে ব্যথা নিয়ে মতিবুলকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ/ত্যু হয়। ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *