Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / ফের বাঁশ হাতে ছাত্রলীগ নেত্রী রিপা, কারণ জানালেন নিজেই (ভিডিও)

ফের বাঁশ হাতে ছাত্রলীগ নেত্রী রিপা, কারণ জানালেন নিজেই (ভিডিও)

যোগাযোগের মাধ্যমে ছাত্রলীগ নেতা রিপা ( Ripa )র এমন কর্মকাণ্ড এই প্রথম নয়। তিনি বিভিন্ন সময়ে এ ধরনের কর্মকাণ্ড চালিয়েছেন বলেও জানা গেছে, সম্প্রতি তার আরেকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, ছাত্রলীগ নেত্রী রিপা ( Ripa ) বলছেন, ছাত্রদলের ( student body ) জুয়েল আমাদের নেত্রীকে নিয়ে অসংলগ্ন মন্তব্য করেছেন এবং আপনিও সংযোগ করেছেন।

জুয়েলের সাহস থাকলে টিএসসিতে এসে জুয়েলকে দেখব। আমরা রাজপথে ছাত্রদের প্রতিহত করতে প্রস্তুত। ছাত্রদলের ( student body ) গুন্ডাদের সতর্ক থাকতে হবে, সতর্ক থাকতে হবে। “তারা সবাই নিরক্ষর, আমরা তাদের আচরণ দেখেছি,” তিনি ভিডিওতে বলেছেন। “যদি আমি জুয়েলকে আমার সামনে পাই, আমি একা তার হাত-পা ভেঙে দেব এবং সে এক মাসের জন্য হাসপাতাল থেকে বের হতে পারবে না,” তিনি বলেছিলেন।

কি বড় সাহস, আমি সতর্ক করতে চাই। তিনি আমাদের নেত্রীকে নিয়ে বাজে মন্তব্য করেছেন, আমাদের আক্রমণ করার চেষ্টা করছেন, তাই আমরা মাঠে নেমেছি। ছাত্র সংগঠন কোথায়? আমরা ছাত্র সংগঠন দেখতে চাই।

পুলিশ ছাড়া ছাত্রলীগ যে মাঠে নামতে পারে তা আজ আমরা প্রমাণ করেছি। কিন্তু শিক্ষার্থীরা ভয়ে গর্তে লুকিয়ে আছে। জুয়েলকে প্রতিরোধ করার জন্য ছাত্রলীগের একজন কর্মীই যথেষ্ট। আমি একাই একশ শিক্ষার্থীকে প্রতিহত করতে রিফা। ফু দিলে মণি উড়ে যাবে। বাংলাদেশের যেখানেই ছাত্রদলকে দেখা যাবে সেখানেই ছাত্রদলকে গণপরিষ্কার দেওয়া হবে।

উল্লেখ্য, ২০১৯ সালে নুরহাদ নামের এক যুবককে নৃশংসভাবে পাহারা দিয়ে প্রথম আলোচনায় আসেন এই তরুণী। তিনি মুক্তিযোদ্ধা মঞ্চ কেন্দ্রীয় কমিটির ছাত্র সম্পাদক। তিনি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের ছাত্রী সম্পাদক। লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভার বাঁশঘর এলাকার বাসিন্দা ফাতেমাতুজ জুহরা রিপা রামগঞ্জ মডেল কলেজে অনার্স পড়ছেন। ফাতেমাতুজ জুহরা রিপাকে 22 ডিসেম্বর, 2019 তারিখে ডাকসু কক্ষে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা মঞ্চের হামলার ঘটনার একটি ভিডিওতে লাঠি হাতে দেখা যাচ্ছে।

https://youtu.be/kA-xiOpfmvE

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *