Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ফের বহিষ্কার হলেন বিএনপির আরও ২ নেতা, জানা গেল কারণ

ফের বহিষ্কার হলেন বিএনপির আরও ২ নেতা, জানা গেল কারণ

কিশোরগঞ্জ-২ আসনে বিএনপির বহিষ্কৃত নেতা মেজর (অব.) আখতারুজ্জামানের নির্বাচনী কর্মকাণ্ডে অংশ নেওয়ায় ইউপি চেয়ারম্যানসহ দুই নেতাকে বহিষ্কার করেছে দলটি।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) জেলা বিএনপির সহ-সম্পাদক শহীদুল্লাহ কায়সার শহীদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন মো. আলাউদ্দিন সাবিরী ও মাহতাব উদ্দিন। আলাউদ্দিন কটিয়াদী উপজেলার মুমুর্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মাহতাব উদ্দিন চাঁদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে কটিয়াদী উপজেলার মুমুর্দিয়া ইউনিয়ন বিএনপির সদস্য মো. আলাউদ্দিন সাবিরিকে ও চাঁদপুর ইউনিয়ন বিএনপির সদস্য মো. মাহতাব উদ্দিনকে দলের প্রাথমিক সদস্যসহ সব পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, কিশোরগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শেখ মুজিবুর রহমান ইকবাল ও সাধারণ সম্পাদক মোঃ মাজারুল ইসলাম বহিষ্কার আদেশ অনুমোদন করেছেন।

জেলা বিএনপির সহ-সম্পাদক শহীদুল্লাহ কায়সার শহীদ জানান, দলীয় সিদ্ধান্ত অমান্য করে তারা নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন। তাই তাদের ব্যাপারে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *