Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ফের প্রশাসনের শীর্ষ পদে রদবদল

ফের প্রশাসনের শীর্ষ পদে রদবদল

প্রশাসনে যুগ্ম সচিব পর্যায়ে দুই অতিরিক্ত সচিব ও পাঁচ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এছাড়া একজন যুগ্ম সচিবকে ওএসডি করা হয়েছে। এ ছাড়া তিন সিনিয়র সহকারী সচিবের দফতর পরিবর্তন করা হয়েছে।

রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে রদবদলের প্রজ্ঞাপন জারি করা হয়।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এ আদেশ দেন। নজরুল ইসলাম এবং পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশের নির্বাহী পরিচালক অজয় কুমার চক্রবর্তীকে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগে বদলি করা হয়েছে।

তাঁত বোর্ডের সদস্য হিসেবে বিআরটিএর সচিব এটিএম কামরুল ইসলাম, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আবু দাউদ মো. গোলাম মোস্তফাকে ওয়াকফ প্রশাসক, মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের সচিব মো. তরফদার আক্তার জামিল একই প্রতিষ্ঠানের পেটেন্ট ডিজাইন অ্যান্ড ট্রেডমার্ক অধিদপ্তরের উপ-রেজিস্ট্রার হিসেবে ডা. রাসেল সাবরীনকে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পরিচালক, আরপিটিসির পরিচালক পারভেজ রায়হানকে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে স্থানীয় সরকার বিভাগের পরিচালক এবং জননিরাপত্তা বিভাগের যুগ্ম সচিব হাবিবুর রহমানকে ওএসডি করা হয়েছে।

এ ছাড়া কুমিল্লা তিতাস উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম মোর্শেদকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে, ওএসডি সিনিয়র সহকারী সচিব শরিফুল ইসলামকে চিকিৎসা শিক্ষা ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে এবং ওএসডি সিনিয়র সহকারী সচিব মো: আকরাম আলীকে অর্থ বিভাগে স্থানান্তর করা হয়েছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *