Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / ফের নিখোঁজ চিত্রনায়িকা পপি, যা বলছেন মিডিয়া সংশ্লিষ্টরা

ফের নিখোঁজ চিত্রনায়িকা পপি, যা বলছেন মিডিয়া সংশ্লিষ্টরা

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভীন পপি দীর্ঘদিন ধরে মিডিয়ায় নেই। পপির সঙ্গে বারবার যোগাযোগ করেও ব্যর্থ হয়েছেন পরিচালক বা সংশ্লিষ্ট গণমাধ্যম। অনেকদিন ধরেই নায়িকার হঠাৎ নিখোঁজ হওয়ার বিষয়ে কিছু বলতে পারছেন না সিনেমা সংশ্লিষ্টরা।

পপির সঙ্গে যোগাযোগ করতে না পারায় সমস্যায় পড়েছেন অনেক চলচ্চিত্র পরিচালক। জানা গেছে, পপি অভিনীত সর্বশেষ সিনেমা ‘ডাইরেক্ট অ্যাটাক’-এর প্রচারণায় অংশ নেননি পপি। পরিচালক সাদিক সিদ্দিকী তার পরিচালিত সিনেমাটি নিয়ে দুঃখ প্রকাশ করেন যা গত বছরের ২৩ ডিসেম্বর মুক্তি পায়।

এদিকে পপি অভিনয়ে ফিরবেন না বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। তাই একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এ অভিনেত্রী মিডিয়া থেকে দূরে রয়েছেন।

সিনেমা থেকে পপি দূরে থাকায় এ প্রসঙ্গে পরিচালক আরিফুর জামান আরিফ বলেন, আমার পরিচালিত প্রথম সিনেমা ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’। ২০১৮ সালের ১৫ জানুয়ারি সিনেমাটির মহরতের পর ২২ এপ্রিল শুটিং শুরু করি। এ সিনেমায় শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের চরিত্রে গাজী রাকায়েত, পার্বতী চরিত্রে চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি এবং দেবদাসের চরিত্রে ফেরদৌস আহমেদ অভিনয় করেছেন।

নানা কারণে ৪৫ শতাংশ কাজ শেষে বন্ধ হয়ে যায় সিনেমাটির শুটিং। এ বছরই ছবিটি শেষ করতে চান আরিফ। কিন্তু পপিকে খুঁজে না পাওয়ায় তিনি বিপাকে পড়েছেন।

পপি প্রসঙ্গে আরিফ বলেন, ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমায় পপির সব দৃশ্যের কাজ শেষ। তবে একটি গানের দৃশ্য রয়ে গেছে। সিনেমার গল্প অনুযায়ী গানটি খুবই গুরুত্বপূর্ণ। তাই পপির সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। সাধ্যমত চেষ্টা করেও ব্যর্থ হলে বিকল্প চিন্তা করতে হবে।

১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের কুলি সিনেমায় অভিনয়ের মাধ্যমে ঢালিউডে প্রবেশ করেন পপি। বাংলাদেশের চলচ্চিত্র ইতিহাসের অন্যতম আকর্ষণীয় এই অভিনেত্রী। তার অভিনয় জীবনে তিনি মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *