Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / ফের নতুন কর্মসূচির ঘোষণা দিল বিএনপি

ফের নতুন কর্মসূচির ঘোষণা দিল বিএনপি

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

সোমবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচি ঘোষণা করেন।

২১ ফেব্রুয়ারি সকাল ৬টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন করা হবে।

২১ ফেব্রুয়ারি সকাল ৬টায় কালো ব্যাজ ধারণ করে বলাকা সিনেমা হলের সামনে দলীয় নেতা-কর্মীদের সমাবেশ এবং আজিমপুর কবরস্থানে ভাষা শহীদ মাজার জিয়ারত শেষে কেন্দ্রীয় শহীদ মিনার অভিমুখে মিছিল করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আগামী ২০ ফেব্রুয়ারি দুপুর ২টায় রাজধানীর রামনাই ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট-বাংলাদেশ মিলনায়তনে দলের পক্ষ থেকে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আলোচনা সভায় বক্তব্য রাখবেন দেশের বিশিষ্ট বুদ্ধিজীবী ও ভাষা সৈনিকরা।

২১শে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সকাল ৬টায় দলীয় জেলা/মহানগর/উপজেলা/থানা এবং বিভিন্ন ইউনিট অফিসে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত রাখা হবে এবং কালো পতাকা উত্তোলন করা হবে। দেশ, প্রভাত ফেরি ও স্থানীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হবে।

ওই দিন দেশব্যাপী দলের বিভিন্ন ইউনিট স্থানীয় সুযোগ-সুবিধা অনুযায়ী ভাষা শহীদদের স্মরণে আলোচনা সভার আয়োজন করবে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *