Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ফের নতুন কর্মসূচির ঘোষণা দিল বিএনপি

ফের নতুন কর্মসূচির ঘোষণা দিল বিএনপি

ছয় দিনের নতুন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। দ্রব্যমূল্য বৃদ্ধি, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মামলা প্রত্যাহার ও শীর্ষ নেতাদের মুক্তি, নির্বাচন বাতিল ও একদলীয় আন্দোলনকে বেগবান করার লক্ষ্যে দলটি এ কর্মসূচি ঘোষণা করেছে।

রোববার বিকেলে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচি ঘোষণা করেন।

রুহুল কবির রিজভী বলেন, দ্রব্যমূল্য বৃদ্ধি, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মামলা প্রত্যাহার মামলা প্রত্যাহার করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ দলের শীর্ষ নেতাদের মুক্তি, ডামি নির্বাচন বাতিল ও একদফার আন্দোলনকে বেগবান করতে আগামী মঙ্গল ও বুধবার ঢাকাসহ দেশের সব বড় শহরে গণযোগাযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হবে।।

তিনি আরও বলেন, বাংলাদেশ দেশে এবং ভারত ও মায়ানমার সীমান্তে শহীদ বাংলাদেশিদের স্মরণে আগামী শুক্রবার দেশের সব মসজিদে দোয়া ও মাগফিরাত পালিত হবে। এছাড়া শনিবার সব জেলা শহরে গণসংযোগ ও লিফলেট বিতরণ, রবিবার ও সোমবার দেশের সব উপজেলা, থানা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে গণযোগাযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, কাজী সৈয়দুল আলম বাবুল, নির্বাহী কমিটির সদস্য তরিকুল ইসলাম তেনজিং প্রমুখ উপস্থিত ছিলেন।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *