Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ফের দ্বিতীয় স্বামীর ঘরে ফিরলেন সারিকা, জানালেন কারণ

ফের দ্বিতীয় স্বামীর ঘরে ফিরলেন সারিকা, জানালেন কারণ

২০২২ সালের ফেব্রুয়ারি মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিন। তবে বিয়ের কিছুদিন পর তিনি তাঁর স্বামীর বিরুদ্ধে অভিযোগ তোলেন। সারিকার স্বামীর নাম স্বামী জিএস বদরুদ্দিন আহমেদ রাহী। অভিনেত্রী সারিকা অভিযোগ করেন, তার স্বামী তাকে নানাভাবে নি”/র্যাতন করেন এবং সেই সাথে যৌতুক দাবি করেন। এ ঘটনার পর সারিকা নিজে বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

কিন্তু অবশেষে সব অভিযোগ ও মামলা প্রত্যাহার করে নিয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে তিনি স্বামীর সাথে বসবাস করছেন। দুজনেই পরিবারের প্রতি মনোযোগী। গণমাধ্যম সূত্রে এমনটাই জানা গেছে।

এ অভিনেত্রী বলেন, আমাদের ইস্যুতে দুই পরিবার বসেছিল। রাহি ক্ষমা চেয়েছেন। তিনি একসঙ্গে থাকার কথাও বলেছেন। এবং আমি তাকে ভালবাসি. এ কারণে মামলা প্রত্যাহার করেছি। এ ছাড়া আমিও সুন্দরভাবে সংসার করতে চেয়েছি।

তিনি আরও বলেন, বিচ্ছেদ ভালো কিছু নয়। আমার শ্বশুরবাড়ি আমাদের সুন্দর সমাধানে একটি প্রধান ভূমিকা পালন করেছে। এখন একসাথে থাকার চেষ্টা করছি। আমি বর্তমানে রাহির বাসায় আছি।

প্রসঙ্গত, এটি সারিকার দ্বিতীয় সংসার। এর আগে ২০১৪ সালে মাহিম করিম নামে এক ব্যবসায়ীর সঙ্গে তার বিয়ে হয়। ২০১৬ সালের মাঝামাঝি সময়ে প্রথম স্বামী মাহিমের সাথে তার বিবাহ বিচ্ছেদ ঘটে। জানা গেছে, প্রথম সংসারে একটি মেয়েও রয়েছে। এরপর তিনি ২০২২ সালের ২রা ফেব্রুয়ারি ব্যবসায়ী রাহীর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তবে তিনি ফের বিয়ের পর সংসার ভাঙতে চাইছেন না।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *