Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ফের দুটি মাইক্রোবাস উপহার পাওয়া নিয়ে যা বললেন হিরো আলম

ফের দুটি মাইক্রোবাস উপহার পাওয়া নিয়ে যা বললেন হিরো আলম

আশরাফুল হোসেন ওরফে হিরো আলমকে দুই ব্যবসায়ী এবার দুটি মাইক্রো উপহার দিতে চান। সোমবার সকালে হিরো আলম নিজেই দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

হিরো আলম বলেন, কয়েকদিন আগে দুই ব্যবসায়ী আমার অফিসে মাইক্রোবান উপহার দেওয়ার উদ্দেশ্যে আসেন। তারা মূলত আমার সাথে যোগাযোগ করতে এসেছিল। তারা স্বেচ্ছায় আমাকে ভালোবেসে মাইক্রো উপহার দিতে চান।

তিনি আরও বলেন, আমাকে মাইক্রো দেওয়া হলে আমি ব্যক্তিগত কাজে ওই মাইক্রো ব্যবহার করব না, জনসাধারণের জন্য বিনামূল্যে অ্যাম্বুলেন্স পরিষেবা চালু করব।

যারা উপহার দিতে চান তাদের নাম জানতে চাইলে হিরো আলম বলেন, যশোরের একজন গাড়ি ব্যবসায়ী। শুনেছি তিনি রো/হিঙ্গা ক্যাম্পে একটি গাড়িও উপহার দিয়েছেন। আরেকজন সাভারের পোশাক ব্যবসায়ী ছোটন আহমেদ।

মাইক্রো কখন আপনাকে হস্তান্তর করতে পারে? প্রশ্নের উত্তরে তিনি বলেন, তারা সময় উল্লেখ করেননি। গাড়ি হস্তান্তর করলে সবাইকে জানাব।

এর আগে হবিগঞ্জের চুনারুঘাটের নরপাটি গ্রামের শিক্ষক মোখলেছুর রহমান হিরো আলমকে ভালোবেসে একটি টয়োটা নোয়া ১৯৯৮ মডেলের মাইক্রোবাস উপহার দেন। হিরো আলম সেই গাড়িটিকে অ্যাম্বুলেন্সে পরিণত করেন। বগুড়ার এরুলিয়া এলাকার সদর, নন্দীগ্রাম ও কাহালু উপজেলার হতদরিদ্র মানুষের জন্য এই অ্যাম্বুলেন্স দেওয়া হবে।

উল্লেখ্য, গত কয়েক বছরে বেশ কয়েকটি নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় এসেছেন হিরো আলম। বিশেষ করে বগুড়ার উপনির্বাচনে সবার নজর কেড়েছেন তিনি।

সেখানে দুটি আসনে একটি উপনির্বাচনে জয়ের দ্বারপ্রান্তে ছিলেন এই অভিনেতা। ঢাকা-১৭ আসনে ভোটার না হয়েও নির্বাচনে অংশ নিয়ে ব্যাপক আলোচনায় আসেন তিনি।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *