Friday , September 20 2024
Breaking News
Home / Sports / ফের তামিমকে নিয়ে মিলল দুঃসংবাদ

ফের তামিমকে নিয়ে মিলল দুঃসংবাদ

সবকিছু ঠিকঠাক থাকলে ১০ দিন পর মাঠে গড়াতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। তার আগেই অনুশীলনে নেমেছে দলগুলো। ফ্র্যাঞ্চাইজি দলগুলোও তাদের খেলোয়াড়দের নিয়ে মাঠে নেমেছে, শেষ মুহূর্তের অনুশীলন শুরু করেছে।

পিঠের ইনজুরির কারণে বিশ্বকাপ খেলতে না পারা তামিমও অনুশীলনে ফিরেছেন। তবে বর্তমানে তার পুনর্বাসন প্রক্রিয়ার ভিরতে আছেন। ধীরে ধীরে নেটে ব্যাটিং শুরু করছেন তিনি।

সোমবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুশীলন শুরু করেন তামিম। আজ এসেছিল। তবে এদিন ভক্তদের ভয়ই দিলেন সাবেক এ টাইগার অধিনায়ক।

মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে ইনডোর আউটারে ব্যাট করছিলেন তামিম। বোলিং করছিলেন তাসকিন। হঠাৎ একটি বল তার বাম তর্জনীতে আঘাত করে। চোট পাওয়ার পরপরই প্রশিক্ষণ বন্ধ করে দেন তিনি। পরে ফিজিও বায়েজদুল ইসলাম এসে পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। পরে তামিম নেট ছেড়ে ইনডোরের ভিতরে চলে যান। এটা খুব গুরুতর কিছু বলে ধারনা করা হচ্ছে.

এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, তারা এ বিষয়ে এখনও অবগত নন। তবে গতকাল পর্যন্ত সবকিছু ঠিকঠাক ছিল বলে মন্তব্য করেন তিনি।

তামিম সর্বশেষ খেলেছেন ২৩ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে। বিশ্বকাপ দল থেকে বাদ পড়ার পর তিনি আর মিরপুরমুখী ছিলেন না। গত শুক্রবার মাঠে ফিরেছেন তিনি। এই দিনে তিনি অনূর্ধ্ব-১৯ দলে ব্যাট আনেন। গতকালও শেষ ব্যাটিং করেছেন।

About Babu

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *