Friday , September 20 2024
Breaking News
Home / Sports / ফের অবসর নিয়ে নতুন করে মুখ খুললেন তামিম ইকবাল

ফের অবসর নিয়ে নতুন করে মুখ খুললেন তামিম ইকবাল

২০২৩ বিশ্বকাপকে ঘিরে তামিম ইকবালের দীর্ঘদিনের স্বপ্ন ছিল। কিন্তু সেই স্বপ্ন এখন শোক। নানা ঘটনা-রটনার পর এবারের বিশ্বকাপে বাংলাদেশ দলের অংশ নন। একই দিনে দল গেছে ভারতে আর তামিম গেছেন লন্ডনে।

সেখান থেকে ফিরে তিনি এখন পরিবারের সঙ্গে দুবাইয়ে রয়েছেন। সবকিছু ঠিক থাকলে আগামী ২৮ অক্টোবর দেশে ফেরার কথা রয়েছে তামিমের।

এদিকে বাজারে খবর, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন তামিম ইকবাল। বিষয়টি নিশ্চিত করতে গতকাল ফোনে ধরা পড়লে তিনি বিস্ময় প্রকাশ করে বলেন, ‘অবসর? কে বলল আরে ভাই, আমি নিজেই তো জানি না অবসরের ব্যাপারটা। কোথায় শুনলেন বলেন তো?’

আন্তর্জাতিক ক্রিকেট থেকে তামিম ইকবালের অবসরের খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই খবরের সূত্র ধরেই এবারের জাতীয় লিগে তার না খেলার বিষয়টি।

প্রসঙ্গ তুলতেই তামিমের জবাব, ‘বিশ্বকাপের দলে আমি নেই কেন? ফিটনেস ইস্যুতে না? তাহলে আমাকে কেন জাতীয় লিগে খেলানো হবে?’ মোটকথা, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের খবর শুনে বিস্মিত তামিম নিজেই। তাতে মনে হওয়া স্বাভাবিক, আবার বাংলাদেশের জার্সিতে আন্তর্জাতিক ম্যাচে ফিরবেন তিনি।

তেমনটাই কি ভাবছেন? এই প্রশ্নের উত্তর এখনই দিতে তৈরি নন তামিম ইকবাল, ‘আমি কোথাও অবসর নিয়ে বলিনি। আর সত্যি বলতে এই মূহূর্তে আমি আমার ক্রিকেট ক্যারিয়ার নিয়ে কিছুই ভাবছি না। খেলব কি খেলব না, সেটা নিয়ে পরে ভাবা যাবে। এখন পরিবার নিয়ে সময় কাটাচ্ছি, ভালো আছি।’

ক্রিকেট থেকে দূরে আছেন মানে কি বিশ্বকাপের কোনো খবরাখবর রাখছেন না? ‘টিভিতে খেলা দেখা হয় না।

টাইমিং মেলে না। তবে স্কোরকার্ড দেখি’, তার মানে বিশ্বকাপের খবরাখবর একভাবে রাখছেন তামিম ইকবাল। কিন্তু বিশ্বকাপে বাংলাদেশ দলের অবস্থা এবং সম্ভাবনার বিষয়ে জানতে চাইতেই ফ্রন্টফুট ডিফেন্সে তামিম, ‘আগেও বলেছি, এখনো বলছি, ক্রিকেট থেকে আপাতত দূরে আছি।

আর দূর থেকে আমার পক্ষে কিছু বলা শোভনও নয়। প্লিজ, এমন প্রশ্ন আর করবেন না। তবে বাংলাদেশ দলের জন্য সব সময়ই শুভ কামনা।’

About Rasel Khalifa

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *