Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ফেরত পাননি ধার দেয়া টাকা, মেজাজ হারিয়ে মেয়েদের বাসা থেকে বেরিয়ে যেতে বলে বিপাকে বাবা

ফেরত পাননি ধার দেয়া টাকা, মেজাজ হারিয়ে মেয়েদের বাসা থেকে বেরিয়ে যেতে বলে বিপাকে বাবা

বিভিন্ন ব্যক্তিকে ১২ টাকা ধার দিয়ে পরিশেষে তা ফেরত না পেয়ে দিন দিন মানষিকভাবে ভেঙে পড়ছিলেন মজিবুল হক ( Mojibul Haque )। এ অবস্থায় কি করবেন কোনো কিছুই বুঝে উঠতে পারছিলেন তিনি। ফলে এক পর্যায়ে মেজাজ হারিয়ে চার মেয়েকে বাসা থেকে বেড়িয়ে যেতে বলেন তিনি। আর সত্যি সত্যি বাবার সঙ্গে অভিমান করে বাসা বেড়িয়ে যায় মজিবুলের চার মেয়ে। এদিকে রাগ কমতেই মেয়েদের খুঁজে বেড়াচ্ছেন প্রাগলপ্রায় মজিবুল।

বাবা মজিবুল হক ( Mojibul Haque ) থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। নিখোঁজ চার মেয়ে হলেন তাসনিম জাহান (১৭), মারজাহান ( Marjahan ) (১৪), তাজিন সুলতানা ( Tajin Sultana ) (১২) ও মাইশা সুলতানা (৬)।

জানা গেছে, প্রবাস থেকে ফিরে মজিবুল হক বিভিন্ন ব্যক্তিকে ১২ লাখ টাকা ধার দেন। কিন্তু টাকা ফেরত পাননি তিনি। এ অবস্থায় তিনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। মজিবুল হক ক্ষিপ্ত হয়ে মেয়েদের বাড়ি থেকে চলে যেতে বলেন। তখন বড় মেয়ে জানতে চায়, বের হলে খুঁজতে যাবেন কিনা? বাবা তখন নেতিবাচক জবাব দেন। এরপর তাসনিম জাহান তার ছোট তিন বোনকে নিয়ে বাইরে যায়। ঘটনার চারদিন অতিবাহিত হলেও মেয়ের সন্ধান পাচ্ছেন না বাবা। অবশেষে শনিবার রাতে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। সোমবার রাত ১০টা পর্যন্ত চার বোনের কোনো সন্ধান পায়নি পুলিশ।

এদিকে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে নাঙ্গলকোট থানার ওসি জানিয়েছেন, এ ঘটনায় মজিবুল হক থানায় অভিযোগ পত্র দায়ের করেছেন। আর এ অভিযোগের আলোকে ইতিমধ্যে তদন্ত শুরু হয়েছে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *