Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ফুটপাতে দোকান বসিয়ে চাঁদাবাজি, যুবলীগ নেতা আটক

ফুটপাতে দোকান বসিয়ে চাঁদাবাজি, যুবলীগ নেতা আটক

বলতে গেলে দুর্নীতি-অনিয়ম আজ সারাদেশজুড়েই। ক্ষমতার অব্যবহার করে যে যেভাবে পারছে, আইনের পরিপন্থি কাজ করে যাচ্ছে। আর এরই জের ধরে এবার জান গেল, ক্ষমতার দাপট দেখিয়ে দীর্ঘদিন ধরে ফুটপাতে দোকান বসিয়ে চাঁদাবাজি করে আসছিলেন যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিন খান। তবে সম্প্রতি এ অভিযোগ কানে এলেই অনুসন্ধানের ভিত্তিতে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধায় সাভার পৌর এলাকার উলাইল থেকে তাকে আটক করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে সাভারের উলাইল এলাকায় রাস্তা দখল করে বিভিন্ন দোকানপাট বসিয়ে চাঁদাবাজি করে আসছিলেন সাভার থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিন খান। পরে এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে রাতে তাকে আটক করে পুলিশ।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম বলেন, অপরাধীর কোনো দলীয় পরিচয় নেই। আমরা অনুসন্ধানের ভিত্তিতে তাকে আটক করেছি। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে এ অভিযোগের আলোকে যুবলীগের এই নেতার পাশাপাশি আটক করা হয়েছে তার এক সহযোগীকেও। এ বিষয়ে গণমাধ্যমকে পুলিশ জানিয়েছে, সাভারে কোনো চাঁদাবাজি চলবে না। দুর্নীতি-চাঁদাবাজি যেই করুক না কেন, কাউকেই ছাড় দেয়া হবে না বলেও জানিয়েছেন তিনি। এদিকে এই মুহুর্তে আইনের হেফাজতেই রয়েছেন তারা।

 

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *