Tuesday , September 17 2024
Breaking News
Home / Entertainment / ফিল্ম ইন্ডাস্ট্রিতে সবার বাচ্চারই একবার জেল হওয়া উচিত: মিকা সিং

ফিল্ম ইন্ডাস্ট্রিতে সবার বাচ্চারই একবার জেল হওয়া উচিত: মিকা সিং

বর্তমান সময়ে ছেলে আরিয়ান খানকে নিয়ে বেশ বিপাকে পড়েছেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। পুত্র আরিয়ান খান মা/দ/ক কান্ডে গ্রে/ফ/তা/র হয়ে কা/রা/গা/রে বন্ধি রয়েছেন। তার জামিনের জন্য আপ্রান ভাবে চেষ্টা করছেন শাহরুখ। তবে তেমন সুফল মিলছে। কারা/গা/রেই থাকতে হচ্ছে পুত্র আরিয়ান খানকে। এই প্রসঙ্গ তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোষ্ট দিলেন পরিচালক সঞ্জয় গুপ্তা। এবং এতে যোগ হলেন জনপ্রিয় গায়ক মিকা সিং। এবং তিনিও জানালেন বেশ কিছু কথা।

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের মা/দ/ক মামলায় ক্ষোভ উগরে দিয়ে সম্প্রতি টুইট করেন পরিচালক সঞ্জয় গুপ্তা। এই বিপদের সময়ে কিং খানের পাশে না দাঁড়ানোয় তিনি কাঠগড়ায় তোলেন গোটা বলিউডকে। আরিয়ানের গ্রে/প্তা/রি/কে তিনি ‘লজ্জাজনক’ বলে আখ্যায়িতও করেছেন। সঞ্জয় তার টুইটারে লেখেন, ‘শাহরুখ খান বলিউড ইন্ডাস্ট্রির হাজার হাজার মানুষকে কাজ দিয়েছেন। বেঁচে থাকার রশদ দিয়েছেন। তিনি সবসময় এই ফিল্ম ইন্ডাস্ট্রির পাশে দাঁড়ান। সেখানে তার পরিবারের এত খারাপ একটা সময়ে সকলের চুপ করে থাকাটা লজ্জাজনক।’

পরিচালক সঞ্জয়ের এই টুইটে সহমত পোষণ করেছেন জনপ্রিয় গায়ক মিকা সিং। সঞ্জয়কে উদ্দেশ্য করে তিনি মন্তব্য করেছেন, ‘তুমি একদম ঠিক বলেছো ভাই।’ ওই টুইটকে কোট করে মিকা লিখেছেন, ‘আসলে সবাই মজা দেখছে। এই ব্যাপারে কেউ কোনো কথা বলছে না। কিন্তু আমি শাহরুখ খানের পাশে আছি। আরিয়ানের জামিন পাওয়া উচিত। আমি মনে করি, এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে সবার বাচ্চারই একবার জেল হওয়া উচিত। তারপর এরা একজোট হবে।’ এর আগেও শাহরুখ খানের সমর্থনে টুইট করেছিলেন মিকা। শুধু তাই নয়, মা/দ/ক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) মুম্বাই অঞ্চলের প্রধান সমীর ওয়াংখেড়ের জালে তিনি নিজেও জড়িয়েছিলেন। ২০১৩ সালে বিদেশি মুদ্রাসহ মুম্বাই বিমানবন্দর থেকে সমীর গ্রে/প্তা/র করেছিলেন মিকা সিংকে।

আরিয়ান কান্ডে শাহরুখের পাশে দাঁড়িয়েছে অনেকেই। তবে তার সমর্থনে বলিউডের গুটি কয়েক জন প্রকাশ্যে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছে। এদের মধ্যে রয়েছেন হত্বিক রোশন, সুজান খান, হানসল মেহতা, সুনীল শেঠির মতো কিছু তারকারা। এমনকি শাহরুখকে সান্তনা দিতে তার বাড়ি মান্নাতে হাজির হয়েছিলেন সালমান খান, আলভিরা খান, মাহিপ কাপুরদের মতো তারকারা। তবে শাহরুখ ঘনিষ্ঠ হিসেবে পরিচিত আনুশকা শর্মা, দীপিকা পাড়ুকোন, কাজল, করণ জোহর, ফারহা খানদের এই নিয়ে এখনও কোনো মন্তব্য করতে দেখা যায়নি প্রকাশ্যে।

About

Check Also

সোহানা সাবার সর্বনাশ: ফাঁস হয়ে গেল স্ক্রিনশট, তোলপাড় নেটদুনিয়া

শোবিজ অঙ্গনের একজন প্রতিভাবান অভিনেত্রী সোহানা সাবা বর্তমানে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। কথায় আছে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *