Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / ফখরুলের উদ্দেশ্যে এক প্রশ্ন ছুড়ে দিয়ে প্রমান চাইলেন ওবায়দুল কাদের (ভিডিওসহ)

ফখরুলের উদ্দেশ্যে এক প্রশ্ন ছুড়ে দিয়ে প্রমান চাইলেন ওবায়দুল কাদের (ভিডিওসহ)

বাংলাদেশের শীর্ষ রাজনৈতিক দল গুলোর মধ্যে অন্যতম একটি বিনেপি দল। এই দলটি বর্তমান সময়ে এক সংকটময় পরিস্তিতির মধ্যে দিয়ে সময় অতিবাহিত করছে। সম্প্রতি এই দলের মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর দলের চলমান পরিস্তিতি তুলে ধরে এক অভিযোগ করেছেন। তিনি জানিয়েছেন তাদের কর্মসূচি পালনে বাঁধা দিচ্ছে ক্ষমতাসীন দল। এবার এই প্রসঙ্গে এক প্রশ্ন ছুড়ে দিলেন আওয়ামীলীগ দলের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের।

বিএনপি মহাসচিবের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, মুক্ত চিন্তা ও সৃজনশীলতার পথ কে রুদ্ধ করেছে? কে আপনাদের কথা বলতে দিচ্ছে না? প্রমাণসহ বলুন। ওবায়দুল কাদের বৃহস্পতিবার সকালে সচিবালয়ে তার দপ্তরে ব্রিফিংকালে এ মন্তব্য করেন। তিনি বলেন, মুক্তচিন্তা মানে তো গুজব-অপপ্রচার চালানো নয়। তিনি বিএনপি নেতাদের প্রশ্ন রেখে আরও বলেন, সরকারের বিরুদ্ধে অন্ধ সমালোচনার ভাঙা রেকর্ড বাজানো কি সৃজনশীলতা? ‘আসলে ক্ষমতাপাগল ও ক্ষমতাবিলাসী বিএনপি দীর্ঘদিন ক্ষমতার বাইরে থাকায় এখন বেসামাল, ক্লান্ত ও অবসাদগ্রস্ত’-যোগ করেন কাদের। ওবায়দুল কাদের বলেন, বিএনপি কখন কী বলছে, কেন বলছে, তা তারা নিজেরাই জানে না।

বর্তমান সময়ে বাংলাদেশ সরকারের দায়িত্ব পালন করছে আওয়ামীলীগ দল। এই দলটির সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন ওবায়দুল কাদের। তিনি পরপর দুইবার এই পদে দায়িত্ব পালন করছেন। এমনকি এই আওয়ামীলীগ দলের হয়ে বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রীর দায়িত্ব পালন করছেন তিনি।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *