Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ফখরুলকে তারেক জিয়ার কাছে যে প্রশ্ন করতে বললেন ওবায়দুল কাদের (ভিডিও)

ফখরুলকে তারেক জিয়ার কাছে যে প্রশ্ন করতে বললেন ওবায়দুল কাদের (ভিডিও)

বাংলাদেশে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে রাজনীতির মাঠ বেশ সরগরম হয়ে উঠেছে। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া প্যারোলে মুক্তি পেয়ে বর্তমানে নিজ বাসভবনে দিন কাটাচ্ছেন। তিনি রাজনীতি থেকে দূরে থাকলেও তার ছেলে তারেক রহমান লন্ডনে অবস্থান করে দেশে বিএনপিকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। এবার এ বিষয় নিয়ে ইঙ্গিতপূর্ন মন্তব্য করলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিএনপি রিমোট কন্ট্রোল নেতৃত্বে চলছে, এমন মন্তব্য করে ওবায়দুল কাদের বলেছেন, যা-ই হোক, রিমোট কন্ট্রোল নেতৃত্বে বাংলাদেশে আন্দোলন জয় করা যায় না।

সোমবার (৩০ জানুয়ারি) রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এক শান্তি সমাবেশে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের, তারেক জিয়া রাজনীতি করবেন না বলে মুচলেকা দিয়ে লন্ডনে টেমস নদীর তীরে পালিয়ে গিয়েছে। সেই যে গেল, আর ফিরে আসেননি। সৎ সাহস নাই রাজনীতি করার, জেলজু”লুম সহ্য করার।। তাহলে কেন নেতৃত্ব দিচ্ছেন, এটা মির্জা ফখরুল সাহেব আপনিই প্রশ্ন করুন।

সমাবেশে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ প্রমুখ।

উল্লেখ্য, তারেক রহমান দুর্নীতির একাধিক মামলায় সাজাপ্রাপ্ত হয়ে বর্তমানে বিদেশে স্ব-নির্বাসিত জীবনযাপন করছেন। তারেক রহমান বেশ কয়েকটি দুর্নীতির মামলায় জড়িত থাকার পাশাপাশি অর্থ পাচার ও স”/ন্ত্রাসবাদের অভিযোগের কারণে বাংলাদেশের রাজনীতিতে একজন বিতর্কিত ব্যক্তিত্ব। তিনি অসংখ্য আইনি চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছেন এবং এর মধ্যে কয়েকটি মামলায় দোষী সাব্যস্ত হয়েছেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *