Saturday , September 21 2024
Breaking News
Home / International / পড়া বুঝতে আসা নাবালক ছাত্রের সঙ্গেই অবৈধ সম্পর্কে জড়ান শিক্ষিকা, শেষ পরিণতি হলো ভয়াবহ

পড়া বুঝতে আসা নাবালক ছাত্রের সঙ্গেই অবৈধ সম্পর্কে জড়ান শিক্ষিকা, শেষ পরিণতি হলো ভয়াবহ

সহপাঠীদের সঙ্গে শিক্ষিকার বাড়িতে পড়া বুঝতে যাওয়ার সুবাদে একপর্যায়ে শিক্ষিকার সঙ্গেই প্রেমের সম্পর্ক গড়ে উঠে এক নাবালক ছাত্রের। শুধু তাই নয়, সময়ের ব্যবধানে তাদের সম্পর্ক আরো গভীর হতে শুরু করে। আর এরই ধারাবাহিকতায় তাদের মধ্যে দৈ;হি’ক মি’ল’নও হয়। তবে এ ঘটনার শেষ পরিণতি হলো ম”র্মা”ন্তি’ক।

ছাত্রের আ”ত্ম”হ’ন”’নে’র’ এক মাস পর ওই শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ, শিক্ষক সম্পর্ক শেষ করায় ১৭ বছরের ওই ছাত্র আ””ত্ম’হ”ন’ন করেছে।

জানা যায়, প্রায় এক মাস আগে দ্বাদশ শ্রেণির বোর্ড পরীক্ষার পর কৃষ্ণ কুমার নামে এক ছাত্র আত্মহত্যা করেন। তার মায়ের মনে স’ন্দে’হ হয়। । এরপর ওই কিশোরের মোবাইল ফোনের সঙ্গে শিক্ষিকা শর্মিলার বেশ কিছু ছবি পায় পুলিশ। এরপর ওই শিক্ষককে আটক করা হয়।

অভিযুক্ত ব্যক্তি তামিলনাড়ুর আমবাট্টুর একটি সরকারি সাহায্যপ্রাপ্ত স্কুলের শিক্ষিকা। স্কুলটি তামিলনাড়ুর রাজধানী চেন্নাই থেকে মাত্র ২০ কিলোমিটার দূরে অবস্থিত। আ’ত্ম’ঘা’তী কিশোর ওই স্কুলে পড়ত। জানা গেছে, ওই শিক্ষক গত তিন বছর ধরে ওই কিশোরকে পড়াচ্ছিলেন।

এদিকে এ বিষয়টি নিশ্চিত করে দেশটির এক সংবাদ মাধ্যমকে পুলিশের এক কর্মকর্তা জানান, দীর্ঘদিন এ সম্পর্ক চালিয়ে যাওয়ার পর একপর্যায়ে ‘‌বাগ‌্‌দানও হয় তাদের। তবে এরপরই সম্পর্ক ভেঙে দেয় ওই শিক্ষিকা। আর এটা মেনে নিতে পারেনি ওই স্কুল ছাত্র।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *