Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / প্লিজ কেউ আসো, আমার সঙ্গে, একা খেলে মজা পাওয়া যায় না : অভিনেত্রী শখ

প্লিজ কেউ আসো, আমার সঙ্গে, একা খেলে মজা পাওয়া যায় না : অভিনেত্রী শখ

টিভি জগতের জনপ্রিয় অভিনেতা আনিকা কবির। সৌন্দর্যের আলো ছড়িয়েছে বিজ্ঞাপন, নাটক, চলচ্চিত্রে। কিন্তু হঠাৎ করেই আত্মগোপনে চলে যান। বিয়ে করে সংসার নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। সম্প্রতি ফিরেছেন তিনি। আবারও বললেন, প্রতিযোগিতা না হলে খেলার মজা নেই।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

শখ বলেন, ‘আমি বিরতি নিয়েছি। আসলে, আমার কাছের কিছু মানুষ আমাকে বিরতি নিতে বাধ্য করেছিল। কারণ আমার সাথে একটা বিপর্যয় ঘটেছে। একই সঙ্গে আমার সেলফোন, ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব হ্যাক করা হয়। আমি আসলে তাদের ফিরিয়ে আনতে মরিয়া ছিলাম। এক পর্যায়ে আমি ভাবলাম, ঠিক আছে, বাদ দেওয়া যাক। কিন্তু আমি বিশ্বাস করি কেউ কারো জায়গা নিতে পারবে না। আর আমি এত অল্প বয়স থেকেই কাজ শুরু করেছি যে আমার বিশ্বাস ছিল- আমার দর্শক আমাকে ভুলবে না।’

তিনি বলেন, ‘আমিও কারো সন্তান। আমারও একটি পরিবার এবং সন্তান রয়েছে। সেই জায়গাটা ভুলে গেলে চলবে না। সেই জায়গাটাও আমাকে ঠিক করতে হবে। শুধু যে আমি একজন শিল্পী তা নয়। আমিও একটু বিরতি দিয়ে আমার পারিবারিক জায়গা ঠিক করলাম।

এরপর তিনি বলেন, ‘এখন আবার ফিরে এসেছি। নিয়মিত কাজ করব। আর শখ পাওয়া যাবে উৎসব আয়োজনে। কারণ ফাঁকা মাঠে সবাই গোল করতে পারে। পুরো মাঠে যাবে না। আমি পুরো মাঠে একটি গোল করেছি। আমি বিশ্বাস করি একজন খেলোয়াড় সবসময় খেলতে পারে। যে ক্ষেত্রই তাকে ছেড়ে দেওয়া হোক না কেন। হ্যাঁ, প্রতিযোগিতা ছাড়া খেলার কোনো আসল মজা নেই। আমার মনে হয় মাঠ ফাঁকা। দয়া করে কেউ আসুন, আমার সাথে প্রতিযোগিতা করুন।’

এ সময় শখ বলেন, দীর্ঘদিন পর ফিরে এলেও নির্মাতা-অভিনেতারা তাকে আগের মতোই গ্রহণ করেছেন। একই সঙ্গে তিনি নিখোঁজ হওয়ার কথাও বলেন, যা শখের ওপর ব্যাপক প্রভাব ফেলেছে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *