Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রয়োজনে আপনার অফিসের সামনে বসে পড়বো: তৈমুর

প্রয়োজনে আপনার অফিসের সামনে বসে পড়বো: তৈমুর

নারায়নগন্জ সিটি কর্রপোরেশন নির্বাচনকে ঘিরে প্রচার প্রচারনায় মুখরিত হয়ে উঠেছে পুরো পৌর এলাকা। আর এই নির্বাচনের দুই হেভিওয়েট প্রার্থী সাবেক মেয়র আইভী এবং তৈমুরসহ নারায়নগন্জ ৪ আসনের সাংসদ শামীম ওসমান আলোচনার শীর্ষে রয়েছে। স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকার ও সেলিনা হায়াৎ আইভী একে অপরের বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ করে যাচ্ছেন। শামীম ওসমান তৈমুরের পক্ষ নিয়ে কাজ করছেন এমন অভিযোগ তুলেছেন নৌকার প্রার্থী আইভী। তবে এই বিষয়টি নিয়ে জোরালো কোনো বক্তব্য দেননি। তৈমুর আলম খন্দকার ইতিমধ্যে অভিযোগ তুলেছেন তার পক্ষ হয়ে কাজ করছেন এমন আ.লীগের কর্মীদের আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। তিনি এই বিষয়ে কথা বলার জন্য গতকাল এসপি অফিসে যান।

স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, কালকে এসপি অফিসে গিয়েছিলাম তাকে পাইনি। আজকে গিয়ে বলবো আমার কাছে আর কোন বিকল্প নেই। প্রয়োজনে আপনার অফিসের সামনে বসে পড়বো। এখান থেকেই আমি আমার নির্বাচন পরিচালনা করবো। মঙ্গলবার সকালে শহরের মিশনপাড়া এলাকায় নির্বাচনী প্রচারনায় নেমে একথা বলেন তিনি।

তৈমূর বলেন, আমি শং’কিত হব না কেন। নেতাকর্মীদের বাড়িতে যখন পুলিশ হাম’লা করে। এজেন্টকে যখন পু’লিশ ধরে নিয়ে যায় হেফাজতের মামলায়, তখন তে শ’ঙ্কা সৃষ্টি হবেই।
তিনি বলেন, ভাই বোনকে জিজ্ঞেস করে নির্বাচনে দাঁড়াইনি। তারা এক দলেরই লোক। তাদের মধ্যে বিভাজন পরিষ্কার। আমরা মামলা খেয়ে খেয়ে এবং গ্রে’ফতার হয়ে ঐক্যবদ্ধ হয়ে গেছি।

তিনি আরও বলেন, এতদিন জনগণ প্রার্থী পায়নি আমরা রাজিও হইনি। এখন আমরা রাজী হয়েছি জনগণ মনের মত প্রার্থী পেয়েছে। যে প্রার্থী সবসময় জনতার থাকবে। তৈমূর বলেন, ভাই বোন এক হয়ে গেলে ভালই হত। মিডিয়ার কল্যাণে এসব কথাবার্তা শুধু নারায়ণগঞ্জের মানুষ শোনে না, বিশ্বব্যাপী মানুষ শোনে। বাইরে কোথাও গেলেই নারায়ণগঞ্জের ব্যাপারে অনেক কথা উঠে যায়।

তিনি বলেন, কার নামে ওয়ারেন্ট নেই? বিএনপি চেয়ারপারসন নিজে জেলে আছেন। তারেক রহমানও তো ওয়ারেন্ট নিয়েই বিদেশে আছেন। কে মামলার মধ্যে নেই। রবি করে বিএনপি, তাকে ধরা হয়েছে হেফাজতের মামলায়। হেফাজতের লোকেরাই তো প্রধানমন্ত্রীকে কওমি জননীর উপাধি দিয়েছে। এখন গোলযোগ হেফাজতে সাথে আর মামলা খায় বিএনপি।

তিনি আরও বলেন, আমার সাথে শুধু বিএনপি নয় সব দলের লোকেরা আছে। আমি দুই তিন ধাপে এজেন্ট তৈরি করছি। নারায়ণগঞ্জের যারা নাগরিক, যারা ট্যাক্স দেয় তাদের ট্যাক্স বৃদ্ধি করা হয়েছে। তারা পানি পাচ্ছে না, শব্দ দূষণ বায়ু দূষণের শি’কার। বর্জ্য ব্যবস্থাপনার ব্যর্থতার জন্য জনগণ পরিবেশ বান্ধব নগরী পাচ্ছে না।

উল্লেখ্য, নারায়নগন্জ পৌরসভায় সিটি মেয়র, ২৭ ওয়ার্ড কাউন্সিলর এবং সংরক্ষিত আসন থেকে নয়জন মহিলা কাউন্সিলর এই নির্বাচনে নির্বাচিত হবেন। এই নির্বাচনে প্রায় ৫,০০,০০০ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন বলে আশা করা হচ্ছে। ২০১৬ সালে, আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী নাসিক নির্বাচনে জয়ী হন। তিনি ২০১১ সালে অনুষ্ঠিত নারায়নগন্জ সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচনেও জয়ী হয়েছিলেন। তৈমূর আলম খন্দকার এই নির্বাচনে অংশ নেওয়ার কিছুদিন পর তাকে বিএনপির পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *