Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রয়াত লোকটির গোসল করাতে গিয়ে গোসলকারী তার শরীরে এমন জিনিস দেখলো হয়তো আগে কখনো কেউ দেখেনি

প্রয়াত লোকটির গোসল করাতে গিয়ে গোসলকারী তার শরীরে এমন জিনিস দেখলো হয়তো আগে কখনো কেউ দেখেনি

সবাই একদিন প্রয়াত হবে। কে কখন প্রয়াত হবে সেইটা কেউই জানে না। মানুষ হলো প্রয়ানশীল। এই পৃথিবীতে অনেক মানুষ এসেছে আবার অনেক মানুষ চলেও গেছে। পৃথিবীতে আসর ধারাবাহিকতা আছে কিন্তু যাবার কোনো ধারাবাহিকতা নেই। মানুষ প্রয়ান হলে তাকে গোসল করানো হয়। সম্প্রতি ঘটলো এক অনাকাঙ্খিত ঘটনা। প্রয়াত এক ব্যক্তিকে গোসল করাতে গিয়ে দেখলো তার বিশেষ অঙ্গ কাটা।

গোসল করতে গিয়ে বিশেষ অঙ্গ কাটা দেখে পঞ্চগড়ে রোস্তম আলী (৫৫) নামে এক ব্যক্তির প্রয়ান নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। খবর পেয়ে পুলিশ নিথর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। শুক্রবার (২২ জুলাই) দুপুরে সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের প্রত্যন্ত শালুকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। রোস্তম আলী ওই এলাকার আব্দুল হামিদের ছেলে।

রোস্তম আলীর স্ত্রী আয়না বেগম জানান, ছয় দিন আগে কাউকে কিছু না বলে তার বিশেষ অঙ্গের অর্ধেক কেটে ফেলেন স্বামী। পরে কাপড়ে রক্ত ​​দেখে তার কাছে জানতে চাইলে তিনি বিষয়টি স্বীকার করেন। স্থানীয় এক গ্রাম্য চিকিৎসকের কাছে কয়েকদিন চিকিৎসা করান তিনি। স্বামী মানসিক ভারসাম্যহীন বলেও দাবি করেন তিনি।

তিনি বলেন, সম্মানের ভয়ে কাউকে জানানো হয়নি। স্থানীয় চিকিৎসকরা হাসপাতালে নিয়ে যেতে বলছেন। আমিও আজকে হাসপাতালে নেওয়ার প্রস্তুতি নিচ্ছিলাম। কিন্তু তার আগেই তিনি প্রয়াত যান।

পঞ্চগড় থানার উপ-পরিদর্শক (এসআই) দ্বীন মোহাম্মদ বলেন, তদন্তের পর প্রয়ানের প্রকৃত কারণ জানা যাবে। তবে এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

প্রসঙ্গত, একটি মানুষ যখন মানসিক ভার‍সাম্য হারিয়ে ফেলেন তখন তিনি এমন কিছু কাজ করে ফেলেন যা কখনো ভাবাও যায় না। মানুষের মানসিক ভারসাম্য না থাকলে তার মধ্যকার বিচার বুদ্ধিরও ঘাটতি দেখা দেখা দেয়। ফলে সে নিজের প্রাণ নিজেই নেবার মত দুঃখজনক ঘটনা ঘটাতে পারে যেমনটি করেছে এই লোকটি।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *