Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / প্রয়াতের দুদিন আগেও আমি তাকে বকাবকি করেছি: তৃণা সাহা

প্রয়াতের দুদিন আগেও আমি তাকে বকাবকি করেছি: তৃণা সাহা

আজ বৃহস্পতিবার ২৪ মার্চ সকালে নিজ বাড়িতে প্রয়াত হন ৫৭ বছর বয়সী টালিউডের এক জনপ্রিয় নায়ক অভিষেক। এই নায়কের না ফেরার দেশে চলে যাওয়ার খবর পেয়ে ভেঙ্গে পড়েছেন খড়কুটো ধারাবাহিক নাটকের গুনগুন। এই অভিনেত্রীর নাম তৃণা  সাহা। এই নাটকে তিনি অভিষেকের মেয়ের চরিত্রে ছিলেন। সুধু অভিনয়ে নয় পর্দার বাহিরেও তাদের ভালো সম্পর্ক ছিল।

ত্রিনা বলেন, অভিষেক দা আমার বাবার মতো পর্দায় ছিলেন, পর্দার বাইরেও তিনি ছিলেন আমার বাবার মতো। পরশু  আমি তাকে বকাঝকা করেছিলাম। তিনি নিজের শরীরের যত্ন নিচ্ছিলেন না।

অভিনেত্রী আরও জানান, বেশ কিছু দিন ধরেই পেটের সমস্যায় ভুগছিলেন অভিষেক। লিভারের সমস্যাও ছিল। অসুস্থতা নিয়ে কাজ করছিলেন।

তাঁর কথায়, পরশু সেটেই অসুস্থ হয়ে পড়েন অভিষেক দা। আমরা তাকে বিশ্রাম নিতে বলি। দুলাল দা (লাহিড়ী) তাকে ডাকতে গেলেন। অভিষেক দা তখন দুলালদার গায়ে বমি করে। আমরা একজন ডাক্তার দেখাই। তারপর বাসায় পাঠাই। এ অবস্থায় গতকালও  তিনি অভিনয় করেন। ফোনে লোকটিকে বকাঝকা করলাম।

প্রসঙ্গত, অভিষেক চ্যাটার্জি নব্বই দশকে একাধিক হিট ছবি দর্শকে উপহার দিয়েছেন। মূল নয়কের ( hero ) চরিত্রে তিনি হাতে গোনা কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। তবে পার্শ্ব সাইট নায়ক হিসেবে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। বিগত বেশ কয়েক বছর যাবত তিনি বেশ কিছু ধারাবাহিক নাটকে অভিনয় করছিলেন। এই জনপ্রিয় নায়ক পথভোলা সিনেমার মাধ্যমে চলচ্চিত্র জগতে পদার্পণ করেছিলেন।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *