Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রেমের প্রস্তাব দেওয়া নিয়ে দুই গ্রামবাসীর তুমুল সংঘর্ষ, আহত একাধিক, এলাকায় পুলিশ মোতায়েন

প্রেমের প্রস্তাব দেওয়া নিয়ে দুই গ্রামবাসীর তুমুল সংঘর্ষ, আহত একাধিক, এলাকায় পুলিশ মোতায়েন

ফরিদপুরের ভাঙ্গায় প্রেমের প্রস্তাবকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। রোববার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার হামেরদী ইউনিয়নের মুনসুরাবাদ বাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মুনসুরাবাদ গ্রামের শওকত শেখের ছেলে ডেকোরেটর ব্যবসায়ী জুবায়ের শেখ খাপুরা গ্রামের দেলোয়ার শেখের ছেলে রাকিবের আত্মীয় এক স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। রাকিব বিষয়টি জানতে পেরে জুবায়েরকে খাপুরা গ্রামে আসতে বাধা দেয়।

রোববার জোবায়ের শেখ খাপুরা গ্রামে একটি অনুষ্ঠান থেকে ফেরার পথে রাকিবের দেখা হয়। এদিকে উভয়পক্ষের তর্কাতর্কির পর শুরু হয় হাতাহাতি। জোবায়ের ও রাকিব বাড়িতে বিষয়টি জানালে দুই গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে মুনসুরাবাদ বাজারে জড়ো হয়। এ সময় তাদের মধ্যে দেশীয় অস্ত্র, ইট-পাটকেল নিয়ে মারামারি হয়। উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের মধ্যে রাকিব, সোহাগ ও জুবায়েরকে প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তাদের শারীরিক অবস্থার অবনতি হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক(এসআই) মনির বলেন, সংঘর্ষের খবর পেয়ে ভাঙ্গা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *