Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / প্রেমের টানে ছুটে আসা সেই তরুণীর শেষ স্থান হলো টয়লেটের সেপটিক ট্যাঙ্ক

প্রেমের টানে ছুটে আসা সেই তরুণীর শেষ স্থান হলো টয়লেটের সেপটিক ট্যাঙ্ক

প্রেমে মানুষ অন্ধ হয়ে যায় কথাটি প্রচলিত হলেও তার প্রমাণ মানুষের কাছে দৃষ্টান্ত। নিজের প্রেমিক-প্রেমিকার দেওয়া কথা রাখতে যে কোন কাজ করতে যেন তারা পিছুপা হয় না। তারা চিন্তা করেনা এতে তাদের শেষ পরিণীতই কি হতে চলেছে। সম্প্রতি একটি ঘটনা সূত্রে জানা যায়, এক নারী তার প্রেমিকের কাছে ছুটে এসেছে বিয়ের দাবি নিয়ে। তবে শেই ( Shey ) থেকে ওই নারী নিখোঁজ।

নিখোঁজের এক মাস পর জয়পুরহাটের ক্ষেতলাল ( Khetlal Joypurhat ) ( Khetlal ) উপজেলার শিবপুর ( Shibpur ) পূর্বপাড়া গ্রামের একটি টয়লেটের সেপটিক ট্যাঙ্ক থেকে বিউটি বেগম নামে এক নারীর নিথর দেহ উদ্ধার করেছে পুলিশ। ( police. ) শুক্রবার দিবাগত রাত ২টার দিকে ওই গ্রামের প্রবাসী শাহ আলমের ( Shah Alam ) ছেলে উজ্জল হোসেনের ( Ujjal Hossain ) বাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে তাকে উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয়রা জানায়, বগুড়া ( Bogra )র শিবগঞ্জ উপজেলার সৈয়দ দামগড় গ্রামের বিউটি বেগম স্বামী পরিত্যাক্তা হয়েছেন। এরপর থেকে তিনি তার বাবার বাড়িতে থাকতেন।

এক সময় ক্ষেতলালরে শিবপুর ( Shibpur ) পূর্বপাড়া গ্রামের উজ্জল তার প্রেমে পড়ে। গত ২১ এপ্রিল রাতে প্রেমের টানে পূর্বপাড়ায় উজ্জলের বাড়িতে আসে বিউটি। রাতে উজ্জল তার সাথে খারাপ কাজ করে। এ অবস্থায় বিউটি তাকে বিয়ের জন্য চাপ দিলে রাতে উজ্জল তাকে শ্বা//সরোধ করে নিথর করে বাড়ির টয়লেটের সেপটিক ট্যাঙ্কে পুঁ//তে দেয়। বিউটি নিখোঁজ হওয়ার পর পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করায় প্রয়াতের মোবাইল ফোনের ভিত্তিতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে উজ্জলকে ( Ujjal ) আটক করে বগুড়া ( Bogra ) জেলা পুলিশ। উজ্জলের স্বীকারোক্তির ভিত্তিতে নিখোঁজের এক মাস ছয় দিন পর শুক্রবার রাতে ( night ) অভিযান চালিয়ে গৃহবধূ বিউটি বেগমের ( Beauty Begum ) নিথর দেহ উদ্ধার করে বগুড়া ( Bogra ) ও ক্ষেতলাল ( Khetlal ) থানা পুলিশ।

স্থানীয় আলমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম জানান, শুক্রবার গভীর রাতে ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন ইয়াজদানি মুঠোফোনে বিষয়টি জানিয়েছেন। পরে ঘটনাস্থলে তার উপস্থিতিতে শিবপুর গ্রামের উজ্জলের বাড়ির টয়লেটের সেপটিক ট্যাঙ্ক থেকে নিখোঁজ বিউটির লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলামসহ ডিবি পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন ইয়াজদানি জানান, পুরো অভিযানটি করেছে বগুড়া জেলা পুলিশ। স্থানীয় থানা হিসেবে আমরা তাদের সহযোগিতা করেছি।

উল্লেখ্য, এই ঘটনায় জানা জানি হলে উৎসুক এলাকাবাসীর ভিড় লক্ষ্য করা যায় ঘটনাস্থলে। অনেকে এমন ঘটনা অপ্রত্যাশিত বলে জানিয়েছেন। অভিযুক্ত আসামি এমন একটি অপরাধ মূলক কর্মকাণ্ড ঘটাতে পারে এটা মেনে নিতে পরছে না অনেকেই। তবে এই ঘটনার ১৬৪ ধারা জবানবন্দি আসামী নিজেই তার অপরাধের কথা শিকার করেছেন। এই মামলা এখন বিচারের জন্য আদালতে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন পুলিশ।

About Nasimul Islam

Check Also

ঢাবিতে নিহত তোফাজ্জলের সাবেক পুলিশ ভাইয়ের বন্ধুর স্ট্যাটাস ভাইরাল, যা জানালেন তিনি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ফজলুল হক মুসলিম হলে চুরির অভিযোগে আটক তোফাজ্জল (৩০) নামে এক ব্যক্তিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *