Friday , September 20 2024
Breaking News
Home / International / প্রেমিক চেয়ে সুন্দরী তরুণীর কান্ড, তোলপাড় নেট দুনিয়া

প্রেমিক চেয়ে সুন্দরী তরুণীর কান্ড, তোলপাড় নেট দুনিয়া

ডাচ মেয়ে ভেরা ডেকম্যানস প্রেমিকের জন্য বিজ্ঞাপন দিয়েছেন। ২৩ বছর বয়সী ভেরা ডেকম্যানস এর আগে কখনও কারো সাথে প্রেমের সম্পর্কে ছিলেন না।
এখন সে প্রেমের সম্পর্ক করতে চায়। কিন্তু তিনি একজন প্রেমিকের জন্য পত্রিকায় বিজ্ঞাপন দিয়েছেন। তিনি বলেছেন, যে তার প্রেমিক হতে চায়, তাকে নির্ধারিত আবেদনপত্র পূরণ করে পাঠাতে হবে। এরপরই দেখাযায় অপ্রত্যাশিত কান্ড ২৪ ঘণ্টায় ৩ হাজার প্রার্থী আবেদনপত্র পূরণ করে পাঠিয়েছেন।

ডেকম্যানস সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টিকটক-এ একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতেও দেছিয়েছিলেন ওই প্রত্রিকার ঘটনাটি। সেখানে তিনি আবেদনকারীদের তাদের কাজ এবং প্রেমের ইতিহাস সম্পর্কে ধারাবাহিক প্রশ্ন করেন।

ডেকম্যানস বর্তমানে লন্ডনে থাকেন। তিনি বলেন, ‘কেউ কেউ মনে করেন আমি প্রেমিক নির্বাচনের জন্য আবেদন করেছি- এটা অদ্ভুত ব্যাপার। তবে সার্বিকভাবে অনেক প্রার্থী এতে ইতিবাচক প্রতিক্রিয়া দেখিয়েছেন।

এই তরুণী বলেন, ‘২০২৩ সালে ডেটিং করা কঠিন। তাই আমি এখন জানতে চাই, কে হতে পারে আমার ভালো প্রেমিক বা উপযুক্ত স্বামী। আমি যে আবেদন পেয়েছি সেখানে আবেদনকারীর সংখ্যা গণনা করা কঠিন। তবে এতটুকু বলতে পারি, ২৪ ঘণ্টার মধ্যে প্রায় ৩ হাজার আবেদন পেয়েছি।

About Babu

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *