Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / প্রেমিকের সঙ্গে বাথরুমের মধ্যে অভিনেত্রী মাহি, ছবি ভাইরাল

প্রেমিকের সঙ্গে বাথরুমের মধ্যে অভিনেত্রী মাহি, ছবি ভাইরাল

ছোট পর্দার বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। কাজ করেছেন বেশ কিছু নাটক, ওয়েব সিরিজে। সম্প্রতি নিজের প্রেমের সম্পর্কের কথা ভক্তদের জানিয়েছেন অভিনেত্রী।

জানা গেছে, মাহির প্রেমিকার নাম সাদাত শফি নাবিল। তাদের পারিবারিক গাড়ির ব্যবসা রয়েছে। এই জুটির প্রেমের সম্পর্ক শুরু হয়েছিল করোনার সময়।

মঙ্গলবার মাহি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যায়, ওয়াশরুমে প্রেমিককে পেছন থেকে জড়িয়ে ধরে আছেন অভিনেত্রী।

ছবির ক্যাপশনে নাবিল লিখেছেন, ‘হ্যাপি প্লেস’। সেখানে কমেন্ট রুমে ‘ভালোবাসার’ ইমোজি দিয়ে প্রেমিকের প্রতি ভালোবাসা প্রকাশ করেন মাহি।

তবে অভিনেত্রীর এই ছবি নিয়ে নানা বিরূপ মন্তব্য করেছেন একদল মানুষ। মনতাসির আলম প্রশ্ন করেন, ‘ক্যামেরাম্যান বাথরুমে তাদের সঙ্গে কী করছেন?’ উত্তরে মাহি বলেন, ‘কারণ এটা ফটোশুট ছিল’।

সোহাগ নামের একজনের মন্তব্য, ‘বিয়ের আগেই এসব! ছি ছি!’ মিস্টার চৌধুরী নামের একজন প্রশ্ন তুলেছেন, ‘ফটোশুটটা ওখানেই করতে হবে?’ মাহবুবা নামের একজন লিখেছেন, ‘বেড রুমের ছবি কই?’

যদিও সামিরা খান মাহিকে এসব মন্তব্যের বিরুদ্ধে কোনো প্রতিক্রিয়া দেখাতে দেখা যায়নি। এর আগে তিনি তার প্রেমিকার বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *