Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রেমিকের বিয়ে পণ্ড করে ভিন্ন পথ অবলম্বন করলেন সেই তরুণী

প্রেমিকের বিয়ে পণ্ড করে ভিন্ন পথ অবলম্বন করলেন সেই তরুণী

সম্প্রতি প্রেমের সম্পর্কে জড়িয়ে তরণ-তরুণীরা নানা প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটাচ্ছে। যার জন্য সমাজে বিভিন্ন প্রকার অপরাধ সংঘঠিত হচ্ছে। প্রেমের সম্পর্কে জেরে তারা ঘনিষ্ঠ মেলামেলা জড়িয়ে পড়ে ফলে এ বিষয়ে নিয়ে পরিবার গুলোর মধ্যে নানা জটিলতার সৃষ্টি হয়। শেষ পর্যন্ত আইনি ঝামেলার সাথে জড়িয়ে যায় তাদের পরিবার। এবার প্রেমিকের বাড়িতে বিয়ের অনশন এক তরুণীর।

জামালপুরের দেওয়ানগঞ্জে পুলিশকে সঙ্গে নিয়ে প্রেমিকের বিয়ে পণ্ড করেছেন এক তরুণী।

পরে নিজের বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেন তিনি।

শুক্রবার (৬ আগস্ট) বিকেলে বিয়ে পণ্ড করে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন ওই তরুণী।

প্রেমিক আমিনুল ইসলাম দেওয়ানগঞ্জ উপজেলার চিকাজানি ইউনিয়নের পশ্চিম কাজলা পাড়ার মৃ/ত জাফর আলীর ছেলে। মেয়েটিও একই গ্রামের বাসিন্দা।

ওই তরুণী বলেন, আমিনুল ইসলামের সঙ্গে আমার চার বছরের প্রেমের সম্পর্ক। আমিনুলও বিয়ের কথা বলে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন। গত শুক্রবার বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে আমাকে ঢাকা থেকে বাড়ি আনার পথে ময়মনসিংহে রেখে পালিয়ে যায় সে। পরে রাতে ময়মনসিংহ থেকে ট্রেনে দেওয়ানগঞ্জে আসার সময় রেলওয়ে পুলিশ আমাকে একা দেখে দেওয়ানগঞ্জ থানায় নিয়ে যায়। সেদিন অন্যত্র বিয়ে করার কথা ছিল আমিনুলের। পরে পুলিশ নিয়ে বিয়ে বাড়িতে আসি। যে কারণে আমিনুল বিয়ে করতে পারেননি।

এ ব্যাপারে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আব্দুস ছালাম জানান, বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামলচন্দ্র ধর জানান, প্রেমিকাকে ছেড়ে চুনিয়া পাড়ার আরেক মেয়েকে বিয়ে করতে যাচ্ছিলেন আমিনুল। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিয়ে বন্ধ করে দেয়। বিষয়টি সমাধানের জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের দায়িত্ব দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, ওই তরুণীর অভিযোগ বিয়ের কথা বলে তার সাথে মিলামেশা করেও অন্যত্র বিয়ের করায় কারনে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন তিনি। তবে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে বিষয়টি নিয়ে সমাধানের চেষ্টা চলচ্ছে স্থানীয় জনপ্রতিনিধিদের দিয়ে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *