Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রেমিকের বিয়ের আশ্বাসে দৈহিক সম্পর্ক প্রেমিকার, এখন আর পাত্তা না পেয়ে অনশনে তরুণী

প্রেমিকের বিয়ের আশ্বাসে দৈহিক সম্পর্ক প্রেমিকার, এখন আর পাত্তা না পেয়ে অনশনে তরুণী

বিয়ের প্রলোভন দেখিয়ে ‘শা”রী’রি’ক’ স’ম্প’র্কে’র এখন আর পাত্তাই দিচ্ছে না প্রেমিক। আর এই অবস্থায় কোনো উপায় না পেয়ে অবশেষে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে অবস্থান করছেন ওই তরুণী। তবে বিষয়টি টের পেয়ে রীতিমতো লাপাত্তা প্রেমিক হৃদয় (২২)। ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের কালিহাতী পৌরসভা মসিন্দা গ্রামে। এ ঘটনায় গোটা এলাকাজুড়েই বেশ চাঞ্চল্য দেখা দিয়েছে।

ভুক্তভোগী তরুণী জানান, প্রায় দুই বছর আগে হৃদয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে আমাদের প্রেমের সম্পর্ক ‘শা’রী”রি’ক’ সম্পর্কে পরিণত হয়। কিছুদিন আগে বিয়ের জন্য চাপ দিয়েছিলাম। কিন্তু হৃদয় বিয়েতে রাজি না হয়ে, নানা টালবাহানা শুরু করে। পরে যোগাযোগ বন্ধ করে দেয়। এ কারণে রোববার দুপুরে বিয়ের দাবিতে তার বাড়িতে অনশন শুরু করি।

স্থানীয়রা জানায়, রোববার দুপুরে ভিকটিম হৃদয় হোসেনের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান করে। পরে বাড়ির লোকজন তাকে ”মা”র’ধ’র করে বা’ড়ির গে’ট বন্ধ করে দেয়। পরে তিনি গেটের সা’মনে অন’শন চালিয়ে যান। এ সময় ওই তরুণী অ’সুস্থ হয়ে পড়লে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আসা’মি হৃদয় হোসেন ও তার বাবা হাবিবুর রহমান বাড়িতে না থাকায় তাদের বক্তব্য নেওয়া যায়নি।

এদিকে সংবাদ মাধ্যমকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, তিনি ইতিমধ্যে এ বিষয়টি জেনেছেন। তবে থানায় এখনো কোনো লিখিত অভিযোগ করেননি কেউ। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বাস দিয়েছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …