Friday , September 20 2024
Breaking News
Home / International / প্রেমিকার সমান হতে ১ কোটি ৩৫ লাখ টাকায় অস্ত্রোপচার করিয়ে পা পাঁচ ইঞ্চি লম্বা বানালেন প্রেমিক

প্রেমিকার সমান হতে ১ কোটি ৩৫ লাখ টাকায় অস্ত্রোপচার করিয়ে পা পাঁচ ইঞ্চি লম্বা বানালেন প্রেমিক

তিনি দেখতে ছোট এবং তাকে লম্বা করার জন্য উভয় পায়ে অস্ত্রোপচার করা হয়েছে। এতে ব্যয় হয়েছে ১ কোটি ৩৫ লাখ টাকা। আর যুবকের পা পাঁচ ইঞ্চি লম্বা।

৪১ বছর বয়সী আমেরিকান মোসেস গিবসন ৫ ফুট ৫ ইঞ্চি লম্বা। কিন্তু এই অবস্থা নিয়ে মোটেও ভালো ছিলেন না তিনি। যুবকটি ভাবল কীভাবে লম্বা হওয়া যায়।

গিবসন একটি ভিডিও বার্তায় বলেছেন, “আমি খুব অসন্তুষ্ট ছিলাম।” বিশেষ করে নারীদের সাথে বাইরে যাওয়ার সময়। কারণ আমি যাদের সাথে আড্ডা দিতাম তারা আমার চেয়ে লম্বা ছিল। সেই অবস্থায় আমি উঁচু জুতা পরতাম কিন্তু পছন্দ করতাম না।

গিবসন লম্বা হওয়ার জন্য বিভিন্ন লোকের কাছে গিয়েছিলেন কিন্তু কোনো পরামর্শই কাজ করেনি। একজন আধ্যাত্মিক গুরু তাকে বলেন যে যদি মনকে নিয়ন্ত্রণ করা যায় তবে একজন ব্যক্তি লম্বা হতে পারে। লম্বা হওয়ার জন্য তাকে কিছু ওষুধও দেওয়া হয়েছিল। কিন্তু তাতে কোনো কাজ হয়নি। অবশেষে বেদনাদায়ক অস্ত্রোপচারের কথা ভাবলেন যুবক।

গিবসন অস্ত্রোপচারের জন্য একজন সফটওয়্যার প্রকৌশলী এবং উবার ড্রাইভার হিসাবে কাজ করে তিন বছরে ৭৫ ,০০০ ডলার উপার্জন করেছেন। অবশেষে, ২০১৬ সালে, তিনি অস্ত্রোপচারের মাধ্যমে তার উচ্চতা তিন ইঞ্চি বাড়াতে সক্ষম হন। বর্তমানে গিবসনের উচ্চতা ৫ ফুট ১০ ইঞ্চি। তার একটি বান্ধবীও আছে। তার গার্লফ্রেন্ড তার কাজের প্রশংসা করেছে।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *