Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রেমিককে পেছনে বসিয়ে মোটরসাইকেল চালাতে গিয়ে কলেজছাত্রী নিহত

প্রেমিককে পেছনে বসিয়ে মোটরসাইকেল চালাতে গিয়ে কলেজছাত্রী নিহত

কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় আফরিন শিফা (২০) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় শহিদুল আমিন তানিব নামে এক ছাত্রও গুরুতর আহত হয়েছেন। সোমবার (২২ জানুয়ারি) দুপুরে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের কাচপিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফারহানা আফরিন শিফা কক্সবাজার সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। আহত যুবক শহিদুল আমিন তানিব কক্সবাজার পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র। বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। আহত যুবককে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় জড়িত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।বাইকটি কক্সবাজার শহর থেকে ভাড়া নিয়েছিল তারা। আরোহী দুজন সম্পর্কে বন্ধু।

মুশফিক নামে স্থানীয় এক যুবক জানান, সকালে তারা ঘণ্টায় ৩০০ টাকা চুক্তিতে মোটরসাইকেল ভাড়া নেন। এরপর তারা মোটরসাইকেল নিয়ে টেকনাফের দিকে রওনা দেন।

কাচপিয়া এলাকার কৃষক জাফর আলম বলেন, আমি রাস্তার পাশে তরমুজ চাষ করি, সেখানে ছিলাম। দেখলাম একটি সুজুকি মোটরসাইকেল কক্সবাজার থেকে টেকনাফের দিকে আসছে। মোটরসাইকেলটি একটি মেয়ে চালাচ্ছিল। হঠাৎ মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাইক আরোহী তরুণী নিহত হয়। পরে আহত মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *