Tuesday , September 17 2024
Breaking News
Home / Entertainment / প্রিয় শিল্পীর মাথায় বালতি ভর্তি টাকা ঢেলে দিলেন ভক্ত (ভিডিও)

প্রিয় শিল্পীর মাথায় বালতি ভর্তি টাকা ঢেলে দিলেন ভক্ত (ভিডিও)

প্রায়ই দেখা যায় প্রিয় তারকাকে অন্য কোনো স্থানে বা মঞ্চে পাওয়ার পর ভক্তদের উন্মাদনার শেষ থাকে না। তাদের বিভিন্ন ধরনের অভূতপূর্ব কির্মকান্ড দেখা যায় যেটা দেখার পর অবাক নাঝয়ে পারা যায় না। সাম্প্রতিক সময়ে মঞ্চে একটি গান গাইতে যাওয়ার পর এমনই এক ভক্তের দেখা পেয়ে যান জনপ্রিয় গায়িকা উর্বশী রাধিয়া। তার এই ভক্তের কান্ডে অবাক হয়ে যান শ্রোতা-দর্শকেরা।

বিশ্বব্যাপী চলামন পরিস্থিতির পর সবকিছু স্বাভাবিক হয়ে এসেছে। শিল্পীরাও ধীরে ধীরে মঞ্চে গান পরিবেশন শুরু করেছেন। জনপ্রিয় গুজরাটি শিল্পী উর্বশী গেয়েছেন তেমনই একটি কনসার্টে। প্রিয় শিল্পীর গান শুনে মুগ্ধ হয়ে এক ভক্ত তার মাথায় বালতিভর্তি টাকা ঢালতে থাকেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই ঘটনার একটি ভিডিও ভা’ইরাল হয়েছে। এতে দেখা যায়, হারমোনিয়াম বাজিয়ে গান গাইছেন উর্বশী। আর এক ভক্ত বালতিতে করে টাকা তার মাথায় ঢেলে দিচ্ছেন। শুধু তাই নয়, আবার তাকে কয়েকজন টাকাও ছুড়ে দিচ্ছেন। বিষয়টিতে ভী’/ষণ অবাক হন এই শিল্পী। তবে গান পরিবেশন চালিয়ে যান।

জানা গিয়েছে যে, অনুষ্ঠানে যোগ দেওয়ার পর তার ভক্তদের নিকট হতে টাকা পাওয়ার যে বিষয়টি সেটা উর্বশীর জন্য নতুন ধরনের কিছু নয়। অনুষ্ঠান সমাপ্ত হওয়ার পর তিনি এই বালতি ভর্তি ঢেলে দেওয়া টাকা সংগ্রহ করে নেন। পরে এই পরিমান টাকা তিনি একজন অসহায় এবং দুস্থ মেয়ের বিয়ের জন্য দান করে দেন বলে জানা গেছে।

About

Check Also

সোহানা সাবার সর্বনাশ: ফাঁস হয়ে গেল স্ক্রিনশট, তোলপাড় নেটদুনিয়া

শোবিজ অঙ্গনের একজন প্রতিভাবান অভিনেত্রী সোহানা সাবা বর্তমানে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। কথায় আছে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *