Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / প্রশ্নফাঁস কান্ডে এবার কপাল পুড়ল সেই আ.লীগ নেতার

প্রশ্নফাঁস কান্ডে এবার কপাল পুড়ল সেই আ.লীগ নেতার

সম্প্রতি বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) আলোচিত প্রশ্ন ফাঁসের ঘটনায় অনেকের নাম জড়িয়েছে। তাদের একজন লালমনিরহাটের আদিমারী উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মিজানুর রহমান। প্রশ্নফাঁস মামলায় জড়িত থাকার অভিযোগে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (১৩ জুলাই) দুপুরে উপজেলা আওয়ামী লীগের জরুরি সভায় বহিষ্কারের এ সিদ্ধান্ত হয়। বৈঠক শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক রফিকুল আলম এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ সিদ্ধান্ত ঘোষণা করেন।

মিজানুর রহমানকে সাংগঠনিক, শৃঙ্খলাভঙ্গ, অপরাধমূলক ও সংগঠনের মর্যাদা ক্ষুণ্নকারী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতির পদ থেকে বহিষ্কার করা হয় বলে জানা গেছে।

আদিমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী এ প্রসঙ্গে বলেন, “পিএসসির প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় মিজানুর রহমানের নাম উঠেছিল। তাই তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত মিজান মহিষখোঁচা উপজেলার আদিতমারী উপজেলার ইউনিয়নের কুটিরপাড় গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে।

স্থানীয়রা জানান, মিজানুর রহমানকে এলাকায় কেউ চিনত না। ২০১৮ সাল থেকে তিনি স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতাদের সঙ্গে ওঠাবসা শুরু করেন। উপজেলার সরকারি ও দলীয় কর্মসূচিতে অংশ নেন। তাকে একজন সাধারণ মানুষের মতো মনে হয়েছিল। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম বিভিন্ন অনুষ্ঠান ও ভোট প্রচারে অংশ নেন। এরপর ২ বছর আগে সম্মেলনের পর সহসভাপতির পদ নেন।

আদিমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সংগঠনবিরোধী কর্মকাণ্ডের দায়ে মিজানুর রহমানকে বহিষ্কার করা হয়েছে।

About Nasimul Islam

Check Also

‘আমি তোমাকে ছাড়বো না, শেখ হাসিনা কাউকে ছাড়ে না’: মুখ খুললেন সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ দায়িত্ব নেওয়ার পাঁচ মাস পর ২০০৯ সালে পদত্যাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *